বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৫৬ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব বিডিএফডির উদ্যোগে আবুল কালাম আজাদ মেডিসিনের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল দেওয়ানগঞ্জে ওসি হিসাবে যোগ দিলেন মহব্বত কবির বশেফমুবিপ্রবি হবে আন্তর্জাতিক মানের গবেষণাভিত্তিক বিশ্ববিদ্যালয় : উপাচার্য সামসুদ্দিন বকশীগঞ্জে বিদ্যুৎ পৃষ্ঠে আহত একজনের মৃত্যু বকশীগঞ্জে যত্রতত্র মাছ বাজার ॥ শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ বকশীগঞ্জে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বকশীগঞ্জ উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার পাক-ভারত সীমান্ত গোলাবর্ষণে অন্তত ১০ জনের মৃত্যু

বকশীগঞ্জে পৌর নির্বাচনে নির্বাচিতদের হাতে দায়িত্ব অর্পণের পক্ষে ৮৯ ভাগ মানুষ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ৭ মে, ২০১৮
  • ১৭৫৪ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জে নির্বাচিত জনপ্রতিনিধিদের হাতে দায়িত্ব প্রদানে পৌর এলাকার ও ফেসবুকের ৮৯ ভাগ মানুষ তাদের মতামত প্রকাশ করেছেন।
গত ৪ মে সাপ্তাহিক বকশীগঞ্জ এর ফেসবুক পেজে এ বিষয়ে ভোট গ্রহনের ব্যবস্থা করা হয়।



এতে ১১০জন তাদের মতামত প্রকাশ করেন।
৯৪জন জনপ্রতিনিধিদের হাতে দায়িত্ব অর্পণের জন্য হ্যাঁ সুচক ভোট দেন। বাকী ১২জন না এর পক্ষে ভোট প্রদান করেন।
প্রসঙ্গত, গত ২৮ ডিসেম্বর বকশীগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। ১২টি কেন্দ্রের মধ্যে ১১টি কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোটগ্রহন সম্পন্ন হয়। জোর পুর্বক সীল মারার চেষ্টা ও ব্যালেট পেপার খোয়া যাওয়ায় মালিরচর হাজীপাড়া কেন্দ্রে ভোটগ্রহন স্থগিত রাখে নির্বাচন কমিশন।
এরই প্রেক্ষিতে আওয়ামীলীগের প্রার্থী নির্বাচনের কারচুপির অভিযোগ এনে উচ্চ আদালতে মামলা করে। মামলায় দীর্ঘ তদন্ত শেষে উচ্চ আদালত মামলাটি খারিজ করে দেয়। এবং ২৯ মার্চ স্থগিত হওয়া কেন্দ্রে ভোট গ্রহনের তারিখ নির্ধারণ করে নির্বাচন কমিশন। আওয়ামীলীগের প্রার্থী শাহিনা বেগম ও বিএনপির প্রার্থী ফখরুজ্জামান মতিন পুনরায় উচ্চ আদালতে রিট করে। ফখরুজ্জামান মতিনের রিট খারিজ করলেও শাহিনা বেগমের রিটটি আমলে নিয়ে নির্বাচনের আগের দিন ৯০দিনের জন্য নির্বাচন স্থগিত করে উচ্চ আদালত।
পরবর্তী সময়ে স্থগিতাদেশের বিরুদ্ধে নির্বাচনে এগিয়ে থাকা মেয়র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর আপিল করলে পুর্নাঙ্গ বেঞ্চে শুনানির জন্য ১৭ মে তারিখ নির্ধারণ করে উচ্চ আদালত। ১৭ মে নির্ধারিত হবে বকশীগঞ্জ পৌরসভার প্রায় ৩০ হাজার মানুষের ভাগ্য।
নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী নজরুল ইসলাম সওদাগর ৮৯৪ ভোট বেশি পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকতম প্রতিদ্বন্দ্বি বিএনপির প্রার্থী ফখরুজ্জামান মতিন। আর আওয়ামীলীগের প্রার্থী শাহিনা বেগম রয়েছেন ৩য় স্থানে। স্থগিত হওয়া ভোট কেন্দ্রে ভোটারের সংখ্যা ১ হাজার ১২৮ জন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102