মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১০:০৫ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

বিএনপি-জামাত-শিবির জঙ্গীবাদ, সন্ত্রাস ও নাশকতার মাধ্যমে দেশের উন্নয়ন ব্যহত করতে চায়…. সাবেক খাদ্যমন্ত্রী আব্দুর রাজ্জাক

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮
  • ১৭৯২ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ  আ.লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক খাদ্য মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি-জামাত- শিবির, জঙ্গীবাদ, সন্ত্রাস ও নাশকতার মাধ্যমে দেশের উন্নয়ন ব্যহত করতে চায়। বিএনপি এখনো সন্ত্রাসকে রাজনীতির হাতিয়ার হিসেবে ব্যবহার করছে।



বৃহস্পতিবার দুপুরেরে জামালপুর জেলা আ.লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।
আগামী নির্বাচনে আওয়ামীলীগে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষের জানমালের নিরাপত্তা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে প্রতিটি আ.লীগের কর্মীকে ঐক্যবদ্ধ ভাবে নৌকার পক্ষে কাজ করতে হবে।



জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আলহাজ্ব বাকী বিল্লাহর সভাপতিত্বে প্রতিনিধি সম্মেলনে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ছাড়াও বক্তব্য রাখেন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দিপু মনি, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিজবাহ উদ্দিন সিরাজ, সাবেক ভুমিমন্ত্রী রেজাউল করিম হীরা এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি, মাহজাবিন খালেদ বেবী এমপি, মারুফা আক্তার পপি, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102