রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৯:১১ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জ উপজেলা আ’লীগের নির্দেশনা, নৌকার প্রার্থী হতে হলে আ’লীগ করতে হবে

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ এপ্রিল, ২০১৮
  • ১৩৬৪ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ যে কোন নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হতে হলে অবশ্যই তাকে কেন্দ্রীয় জেলা, উপজেলা, ইউনিয়ন বা ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগের সদস্য হতে হবে এ ধরনের নির্দেশনা দিয়েছে উপজেলা আওয়ামীলীগ বকশীগঞ্জ শাখা।



সম্প্রতি এক রুদ্ধদ্বার আলোচনা সভা শেষে সাংবাদিকদের এ ধরনের নির্দেশনা দেন।
উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয় সাংবাদিকদের জানান, বেশ কিছু দিন যাবত লক্ষ্য করা যাচ্ছে, আওয়ামীলীগ বা অংগ সংগঠনের কোন প্রকার সদস্য না হয়েই একটি চক্র আওয়ামীলীগের প্রার্থী দাবী করে বিতকৃত প্রচারনা চালিয়ে যাচ্ছে। যা আওয়ামীলীগের ভাবমুর্তি ক্ষুন্নসহ জনমনে নানান ধরনের প্রশ্ন তৈরী হচ্ছে। বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরও বিবৃতকর অবস্থায় পতিত হচ্ছে।


এসব বির্তকৃত সংবাদ পরিবশন থেকে বিরত থাকতে সাংবাদিকদের অনুরোধ জানান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয়। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদ, সহ সভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদার, জয়নাল আবেদীন, যুগ্ম সাধারন সম্পাদক জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এএইচ আল আমীন, লিয়াকত হোসেন লাজুসহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকরা উপস্থিত ছিলেন।
দলীয় শৃঙ্খলা বজায় রাখতেই এ ধরনের সিদ্ধান্ত নিয়েছে বলে উপজেলা আওয়ামীলীগ। এদিকে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকেও এ ধরনের দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যক্রমকে প্রতিহত করতে ছাত্রলীগ ঘোষনা দিয়েছে।
ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার জানান, আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে একটি চক্র তাদের নিজস্ব এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে এবং আওয়ামীলীগের মধ্যে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করার জন্য জননেত্রী শেখ হাসিনা, আওয়ামীলীগ ও নৌকা প্রতীকের বির্তকৃত করে নিজেদের আওয়ামীলীগের প্রার্থী হিসাবে প্রচারনা চালিয়ে যাচ্ছে। উপজেলা আওয়ামীলীগের নির্দেশনানুযায়ী এসব কাজের সাথে যারা জড়িত তাদের প্রতিহত করবে ছাত্রলীগ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102