শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা বকশীগঞ্জে লক ডাউনে দোকানের ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা, হামলাকারী আটক

ভোটের কারণে মনেকষ্ট নিয়ে যুদ্ধাপরীদের সাথে বসেও রাজনীতি করতে হয়.. সাইফুল ইসলাম বিজয়

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮
  • ২৩২৬ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ রাজনীতি একমাত্র ভোটের কারণে নিজেদের নীতি ও আদর্শ বিসর্জণ দিতে হয়। ভোটের কারণে মনে কষ্ট নিয়ে যুদ্ধাপরাধীদের সাথেও চলতে হয়, তাদের সাথে বসে রাজনীতি করতে হয়, বলে মন্তব্য করেছে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয়।
শুক্রবার বিকালে উপজেলা অডিটরিয়ামে বকশীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর পরিচিত সভায় তিনি আরও বলেন, আমি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শুধুই নয়, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। যুদ্ধের সময় আমাদের বাড়ী ঘরে অগ্নিসংযোগ করে পাকহানাদার বাহিনী ও তার দোসররা। আমি মুক্তিযোদ্ধার সন্তান হিসাবে পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের পক্ষ থেকে মনোনয়ন চাইলাম কিন্তু আমাকে না দিয়ে দিয়েছে মহিলালীগের সভাপতিকে। এখানে মুক্তিযুদ্ধ বা মুক্তিযোদ্ধা সন্তানের কতটুকো মুল্যায়ন করা হল।
তিনি আরও বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে মনে কষ্ট নিয়ে নির্বাচনের পক্ষে কাজ করেছি।
পরিচিতি সভায় প্রধান বক্তা হিসাবে মুক্তিযোদ্ধার সন্তান সাইফুল ইসলাম বিজয় আরও বলেন, শুধু ভোটের কারণে আমাদের রাজাকার ও তাদের দোসরদের সাথে বসে রাজনীতি করতে হয়। কেন্দ্র থেকে নির্দেশ মোতাবেক কাজ করতে হয়। কিন্তু মনের কষ্ট মনেই থেকে যায়।
কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি শেখ আতিকুর বাবুর প্রতি দৃষ্টি আকর্ষণ করে সাইফুল ইসলাম বিজয় আরও বলেন, তৃনমুলের মুক্তিযোদ্ধা সন্তানদের দুঃখ কষ্ট ও মুক্তিযোদ্ধার পক্ষের শক্তিকে যে কোন পর্যায়ের নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন দেবার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানাই।
উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর আহ্বায়ক মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে পরিচিতি সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সভাপতি আতিকুর বাবু।
সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সহ সভাপতি ও জামালপুর জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা বশির আহাম্মেদ বীর প্রতিক, বীর মুক্তিযোদ্ধা আফসার আলী প্রমুখ।
পরে মনিরুজ্জামান মনিরকে আহ্বায়ক, জাহিদুল ইসলাম পলাশ যুগ্ম আহ্বায়ক ও সফি আলমকে সদস্য সচিব করে ১১ সদস্যের আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102