রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:৪১ অপরাহ্ন
Bengali Bengali English English

বাবুল চিশতীর ফাঁসির দাবিতে শেরপুরে মানববন্ধন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২২ এপ্রিল, ২০১৮
  • ২৪৬১ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ ফার্মাস ব্যাংকের সাবেক অডিট কমিটির চেয়ারম্যান ও দুর্নীতির অভিযোগে দুদকের দায়েরকৃত মামলায় আটক বাবুল চিশতী’র যুদ্ধাপরাধী মামলার আসামী হিসেবে ফাঁসির দাবীতে মানববন্ধন ও প্রধান মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে সেক্টর কমান্ডার্স ফোরাম ও ঘাতক দালাল নির্মূল কমিটি শেরপুর জেলা শাখা।


রবিবার সেক্টর কমান্ডার্স ফোরাম ও ঘাতক দালাল নির্মূল কমিটি’র যৌথ আয়োজনে শহরের শহীদ বুলবুল সড়ক মোড়ে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেনের মাধ্যমে প্রধান মন্ত্রী বরাবর স্মাকলিপি প্রদান করা হয়। মানববন্ধনে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, জেলা কমিউনিষ্ট পার্টি, জেলা মহিলা সংস্থা, কবি সংসদসহ বিভন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ মানববন্ধনে অংশ নেয়।


মানববন্ধনে বক্তারা বলেন, ১৯৭১ সালে মহান মুক্তিযুক্ত চলাকালে জেলার ঝিনাইগাতি উপজেলার ধানশাইল ইউনিয়নের তৎকালের ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান এবং তার ছেলে মুক্তিযোদ্ধা সাইফুল ইসলামকে ওই বাবুল চিশতী বাড়ি থেকে ধরে নিয়ে নির্যাতন চালায়। পরিবর্তিতে মোখলেছুর রহমানকে বক্সিগঞ্জের বাজারে গাছের সাথে ঝুলিয়ে প্রকাশ্যে দিবালকে গুলি করে হত্যা করে। এছাড়া একই সময়ে ওই এলাকায় অসংখ্য মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের লোকজনকে হত্যার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধ। এ ব্যপারে যুদ্ধাপরাধ ট্রাইবুলালে তার বিরুদ্ধে একটি মামলা তদন্তনাধীন রয়েছে।

বর্তমানে নিজের অবৈধ সম্পদ অর্জন এবং ফার্মাস ব্যাংকের অর্থ কেলেংকারীতে অভিযুক্ত হয়ে ইতোমধ্যে দুদকের জালে আটক রয়েছে বাবুল চিশতী।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102