মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:২০ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব

বকশীগঞ্জে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিতে পারল না ৩৯পরীক্ষার্থী

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২ এপ্রিল, ২০১৮
  • ৮৫৪ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ সময়মত প্রবেশ পত্র না হাতে না পাওয়ায় জামালপুরের বকশীগঞ্জ চন্দ্রাবাজ রশিদা বেগম স্কুল এন্ড কলেজের ৩৯জন পরীক্ষার্থী উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নিতে পারেনি। তবে কলেজ কর্তৃপক্ষ থেকে ১১জনের কথা স্বীকার করা  হয়েছে।


২ এপ্রিল, সোমবার চলতি উচ্চ মাধ্যমিক পরীক্ষার প্রথমদিনে এ ঘটনা ঘটে।
এ নিয়ে কলেজটি অধ্যক্ষ রফিকুল ইসলাম জানান, তারা সময়মত নির্বাচনী পরীক্ষায় অংশ নেয়নি, এছাড়াও তারা পরীক্ষা ফি ও আনুসাঙ্গিক কাগজপত্রাদীদে স্বাক্ষর না করায় তাদের ফরম ফিলাপ করা হয়নি। সে কারণে তারা পরীক্ষায় অংশ নিতে পারছে না।
কিন্তুু ভুক্তভোগী পরীক্ষার্থীরা জানান জানান, আমরা এসএসপি পরীক্ষা চন্দ্রাবাজ স্কুল এন্ড কলেজ থেকেই উর্ত্তীণ হয়ে একই কলেজে ভর্তি হয়েছি, সময়মত পরীক্ষার ফিও জমা দিয়েছি কিন্তু অধ্যক্ষ ও অফিসের লোকজনের দায়িত্ব অবহেলার কারণে আমাদের নামে ফরম ফিলাপ করা হয়নি।
পরে অধ্যক্ষের কাছে যোগাযোগ করা হলে তিনি জানান, স্কুলের একটি দুষ্ট চক্র পাসওর্য়াড চুরি করে পরীক্ষার্থীদের সমস্ত তথ্য মুছে ফেলায় তাদের প্রবেশ পত্র আসেনি।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ইউএনও আবু হাসান সিদ্দিক জানান, বিষয়টি শোনেছি। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102