শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৯:০১ পূর্বাহ্ন
Bengali Bengali English English

ইয়াতিমের টাকা লুটপাটকারী ও জঙ্গীবাদীদের এ বাংলাদেশে স্থান নেই -মাহজাবিন খালেদ বেবী এমপি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮
  • ১২৩৬ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধি ঃ ইয়াতিমের টাকা লুটপাটকারী ও জঙ্গীবাদীদের এ বাংলাদেশে স্থান নেই। তাদের আসল জায়গা হচ্ছে কারাগারে, বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের মহিলা সাংসদ মাহাজাবিন খালেদ বেবী।


শুক্রবার বিকালে জামালপুরের ইসলামপুর উপজেলার চর গোয়ালীনি এলাকায় বাল্য বিয়ে ও জঙ্গী বিরোধী আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

চরগোয়ালীনী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আঃ করিমের সভাপতিত্বে আলোচনা সভায় মাহাজাবিন খালেদ বেবি আরও বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল, নির্বাচনের সামনে আবার মাথা চারা দিয়ে উঠবে, তাই আপনারা সাবধান থাকবেন। কেননা জন নেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে অব্যাহত রাখতে আবার নৌকায় ভোট দিতে হবে।

তিনি নারীদের উদ্দেশ্যে বলেন,আমি যেমন আমার পরিবার পরিজন রেখে দেশের জন্য কাজ করছি, তেমনি আপনাদের অনেক কাজ করতে হবে। আপনা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এখন থেকে আপনাদের কাজ করতে হবে। আমি জামালপুর-২,ইসলামপুর আসনের একজন এমপি প্রাথী হিসাবে আপনাদের দোয়া ও সমর্থ কামনা করছি। আলোচনা সভাপটি সঞ্চালনা করেন মাহাবুর রহমান উজ্জল।

এ সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনগনের সামনে তুলে ধরেন।

আলোচনা সভায় চরগোয়লিনী ইউনিয়নের শহীদ বিগ্রেডিয়ার খালেদ মোশারফ স্মৃতি পরিষদের সভাপতি শহিদুল্লাহ সরকার, আঃ মান্নান মন্ডল, আমিরুল ইসলাম মজনু, মকবুল হোসেন, হাবিবুর রহমান, আঃ খালেক, নারায়ন মোদক প্রমুখ উপস্থিত ছিলেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102