শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:৩২ অপরাহ্ন
Bengali Bengali English English

আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে মহিলাকে মারধোর,ভাংচুর ও টাকা নেয়ার অভিযোগ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮
  • ৬৮৬ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ জামালপুর পৌর এলাকার রশিদপুরে হযরত আলী নামে এক কৃষকের বাড়িতে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে এক মহিলাকে মারধোর, টিভি ও মোবাইল ভাংচুর এবং নগদ টাকা নেয়ার অভিযোগ পাওয়া গেছে। তবে জেলা গোয়েন্দা ও সদর থানা পুলিশের দুই অফিসার ইনচার্জ বলেছেন তাদের কোন টিম ওই বাড়িতে এধরণের অভিযানে যায়নি।


কৃষক হযরত আলীর স্ত্রী ছাবিহা খাতুন (৫৫) জানায়, বৃহস্পতিবার রাত ২টার দিকে ওকিটকি নিয়ে সাদা পোষাকধারী ৬ জন লোক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য বলে পরিচয় দেয়। ছাবিহা খাতুন ঘরের দরজা না খোলায় তারা লাথি দিয়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তারা বলে তাদের ছেলে সাইফুল ইসলাম মামলার আসামী। তাকে বের করে দেন। সাইফুলকে না পেয়ে একপর্যায়ে পুলিশ পরিচয়কারী ওইসব লোক ছাবিহা খাতুনকে মারধোর করে এবং ১টি এলইডি টিভি ও ১টি আইফোন মোবাইল ভেঙ্গে ফেলে। এসময় টিভির নীচে রাখা ১৫ হাজার টাকাও নিয়ে নেয় তারা। পরে একটি মাইক্রো ও দু’টি মটর সাইকেল যোগে চলে যায় তারা।

এবিষয়ে জেলা গোয়েন্দা কার্যালয়ের অফিসার ইনচার্জ সালেমুজ্জামানের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি এই প্রতিবেদককে বলেন, তার কোন টিম রাতে বাইরে ছিল না। সদর থানার অফিসার ইনচার্জ নাসিমুল ইসলামও বলেন, পুলিশের কোন টিম ওই এলাকায় যায়নি। আর এ বিষয় তার জানাও নেই।

আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে বাড়িতে গিয়ে মহিলাকে মারধোর, ভাংচুর ও নগদ টাকা নেয়ার ঘটনায় এলাকার সাধারণ মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102