Blog Image

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষন, স্বাধীনতা ঘোষনা সেদিনই হয়েছিল.. এমপি আবুল কালাম আজাদ

বিশেষ প্রতিনিধিঃ ৭ মার্চ ভাষনেই স্বাধীনতা ঘোষনা করেছিল বঙ্গবন্ধু, বলে মন্তব্য করেছেন পরিকল্পনা বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক তথ্য মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি।
শনিবার জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের মাদারেরচর একটি নব নির্মিত কমিউনিটি ক্লিনিক উদ্বোধন কালে এমপি এসব মন্তব্য করেন।
যুদ্ধকালীন কোম্পানী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মওলার সভাপতি উদ্বোধনি আলোচনা সভায় এমপি বলেন, বঙ্গবন্ধুর জন্যই আজ আমরা স্বাধীন, আজ আমরা এমপি মন্ত্রী।
তিনি আরও বলেন, ২০১৮ সালের মধ্যেই আমার নির্বাচনী এলাকায় প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিব। কেউ কোন প্রকার টাকা পয়সা দিবেন না। কেউ টাকা পয়সা চাইলে আমাকে জানাবেন, উপযুক্ত ব্যবস্থা নিব।
এলাকার উন্নয়ন সর্ম্পকে এম আবুল কালাম আজাদ আরও বলেন, আমি যখন ছাত্র ছিলাম, তখন আমি পায়ে হেটে, নদীতে সাতার কেটে বিদ্যালয়ে পড়াশুনা করেছি, আজ আপনার দোয়াতে এ সরকার এ এলাকা ব্যাপক উন্নয়ন করা হয়েছে। কয়েকদিনের মধ্যে দেওয়ানগঞ্জের সাথে সরাসরি সড়ক যোগাযোগ স্থাপিত হবে। তখন আর কোন কষ্টই থাকবে না।
বিশেষ অতিথি হিসাবে উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান সিদ্দিক, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ ডাঃ নুর আলম, কেন্দ্রীয় বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মন্ডলীর সদস্য আবু জাফর, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রকৌশলী নুরুল আমিন ফুরকান, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জেহাদ প্রমুখ।
এমপি পরে নব নির্মিত মাদারেরচর কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন..

[custom_share_link]

এ ধরনের আরও খবর