মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:১০ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে মতিন চেয়ারম্যানের বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগে মামলা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮
  • ১১০৯ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জ প্রতিনিধি ॥ জামালপুরের বকশীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফখরুজ্জামান মতিন বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।
৬ মার্চ,  মঙ্গলবার জামালপুরের বিজ্ঞ মামলা নেওয়ার আদালত, বকশীগঞ্জ, জামালপুর আদালতে এ মামলা দায়ের করেন বণিজ উদ্দিন। এতে আসামী করা হয়েছে ফখরুজ্জামান মতিন ও সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য জহুরুলহক সহ আরও ৫ জন।
মামলা নেওয়ার আদালতের বিচারক সোলায়মান হক মামলাটি গ্রহন করে আদেশের জন্য সময় নির্ধারণ করেছেন। মামলা নং- সিআর মামলা নং ৬০/১-২০১৮ । ধারা ৩০২/৩৪/১০৯।
মামলার বিবরনীতে জানা যায়, বকশীগঞ্জ উপজেলা সদরে মালিরচর গ্রামে হাসিনা নামের এক মহিলার সাথে একই গ্রামের এরশাদ আলীর অনৈতিক সর্ম্পকের এক পর্যায়ে হাসিনা বেগম গর্ভবর্তী হয়ে পড়ে। পরবর্তী সময়ে মতিন চেয়ারম্যান ও সংশ্লিষ্ট ইউপি সদস্য জহরুল হক সহযোগিতায় এরশাদের সাথে সাজানো বিয়ের নাটক করে। ৪ জানুয়ারী ২০১৮ইং তারিখে বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে হাসিনার গর্ভে একটি ছেলে সন্তান জন্ম নিলে সুকৌশলে মতিন চেয়ারম্যানের পরামর্শে জন্ম গ্রহনের পর অন্যান্য আসামীরা নবজাতককে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়।
মামলার বাদী পক্ষের আইনজীবি এডভোকেট আব্দুল কাইয়ুম মামলার দায়ের ঘটনাটি স্বীকার করে জানান, মামলা দায়ের করা হয়েছে। এখানে মৃত্য শিশুটিকে ময়নাতদন্ত পুর্বক আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার আর্জি জানানো হয়েছে।
এ বিষয়ে ফখরুজ্জামান মতিনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102