শুক্রবার, ০৭ মে ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

আপনাদের সুখে দুঃখে আমি ভাগ নিতে চাই- মাহজাবিন খালেদ বেবী এমপি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ মার্চ, ২০১৮
  • ১২৮৭ জন সংবাদটি পড়ছেন

রোকনুজ্জামান সবুজ, বিশেষ প্রতিনিধি, ইসলামপুর থেকেঃ জামালপুরের মহিলা সংসদ সদস্য মাহজাবিন খালেদ বেবী বলেছেন, আপনাদের সুখে দুঃখে আমি ভাগ নিতে চাই। আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।
শুক্রবার ইসলামপুর গাইবান্ধা ফুলকার গ্রামে এক উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব কথা বলেন।
এসময় তিনি সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে আরো বলেন, স্কুল জাতীয় করণ, ব্রিজ,রাস্তা-ঘাট উন্নয়ন, বিদ্যুতায়নসহ সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে আওয়ামীলীগ সরকারের আমলে।

উপস্থিত নারীদের উদ্দেশ্যে তিনি বলেন, নারীরা আজ পিছিয়ে নেই, পুলিশ, সামরিক বাহিনী, ইঞ্জিনিয়ার, ডাক্তার, শিক্ষকতাসহ সব ক্ষেত্রে নারীরা দেশের জন্য কাজ করছে। কিন্তু অনেক ক্ষেত্রেই শহরের রাজনীতির মিটিং সভা সমাবেশে যেতে পারে না নারীরা, তাই আমি এসেছি আপনাদের কাছে সরকারের উন্নয়ন বার্তা নিয়ে।

আমি রাজনীতির সূত্রে আওয়ামীলীগ পরিবারের সদস্য। আমার বাবা শহীদ বিগ্রেডিয়ার খালেদ মোশারফ যেমন দেশের জন্য প্রাণ দিয়েছেন ও চাচা মরহুম আলহাজ্ব রাশেদ মোশারফ যেমনি দীর্ঘ ৩০বছর আপনাদের পাশে ছায়া হয়ে ছিলেন; তেমনি আমিও আপনাদের কাছে এসেছি দেশের স্বার্থে আপনাদের হয়ে কাজ করার জন্য। আপনাদের দুঃখে সুখে কষ্টে আমি ভাগ নিতে চাই।

বিএনপি সর্ম্পকে বেবি বলেন, বিএনপি সময় আওয়ামলীগের নেতা কর্মী সমর্থকদের অনেক নির্যাতন করা হয়েছে পুড়িয়ে মারা হয়েছে, উন্নয়ন তো দুরের কথা ইয়াতিমের টাকা মেরে খেয়ে খালেদা জিয়া জেল হয়েছে। সেই সময়ে বিএনপি প্রচুর অর্থ বিদেশে ।

তিনি আরো বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল,তারা উন্নয়ন চায় না। একথা আপনাদের বুঝতে হবে এবং সবাইকে বলতে হবে। কেননা আওয়ামীলীগ আছে;আমরা শান্তিতে আছি, কোন মারা মারি নাই সন্ত্রাসী নাই, কৃষকরাই খুশি। তাই আসন্ন সংসদ নির্বাচনে দেশের উন্নয়নের স্বার্থে বিএনপিকে নয় আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে হবে।

ফুলকারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে স্থানীয় আওয়ামীলীগের নেতা মোজাফফরের সভাপতিত্বে উঠান বৈঠকে বিশেষ অতিথি ছিলেন জামালপুর জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু মন্ডল। এছাড়া গাইবান্ধা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আঃ কুদ্দুস, সাবেক মেম্বার আবুল কাশেম উপস্থিত ছিলেন ।

এমপি’র সফরসঙ্গী নারায়ন মোদক, আওয়ামীলীগের নেতা কর্মী জহুরুল ইসলাম, আমিরুল ইসলাম, আল আমিন এজেল, রেজাউল করিম কাজল, মঞ্জুরুল মাস্টার,মাহবুবুর রহমান উজ্জল, মোবারক হোসেন ও শহিদুল্লাহ প্রমুখ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102