মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৭ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে মডেল মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন যে কারণে স্থগিত হল বকশীগঞ্জে আ’লীগের বর্ধিতসভা জামালপুর পৌরসভা নির্বাচনঃ প্রার্থী হিসাবে অধ্যাপক সুরুজ্জামানের পরিচিতি ভাষা সৈনিক এডভোকেট আশরাফ হোসেনের ইন্তেকাল বকশীগঞ্জে হিসাব রক্ষণ কর্মকর্তা না থাকায় দুর্ভোগ চরমে বকশীগঞ্জে পেঁয়াজের মূল্য বৃদ্ধি রুখতে বাজার মনিটরিংয়ে ইউএনও জনগনকে থানায় যেতে হবে না, পুলিশ যাবে জনগনের কাছে.. সীমা রানী সরকার জামালপুর জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা বকশীগঞ্জে বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর, জেলা আ’লীগের ৩ সদস্যের তদন্ত টিম গঠনের সিদ্ধান্ত নুর মোহাম্মদের পদত্যাগ পত্র গ্রহন করে নাই জামালপুর জেলা আওয়ামীলীগ

উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই- মাহজাবিন খালেদ বেবী এমপি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮
  • ১৪৭১ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। দেশের অগ্রগতি ও উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে নৌকার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন সংরক্ষিত আসনের এমপি ও বীর মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধাকালীন সেক্টর কমান্ডার খালেদ মোশারফের কন্যা মাহাজাবিন খালেদ বেবি এমপি।

বৃহস্পতিবার ঢেংগারগড় গ্রামে মনোয়ার মিয়ার বাড়িতে ওঠান বৈঠকে তিনি এ মন্তব্য করেন।

তিনি ইসলামপুরে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বৃহস্পতিবার দিনব্যাপী ইসলামপুরের সদর ও পাথর্শী ইউনিয়নের বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, গণসংযোগ ও এলাকাবাসীর সাথে কৌশল বিনিময় করেছেন।

গন সংযোগ কালে মাহাজাবিন খালেদ বেবি আরও বলেন, আপনারা প্রধান মন্ত্রীর জন্য দোয়া করবেন ও তার হাতকে শক্তিশালী করার জন্য এবার সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বেশি বেশি ভোট দেবেন। কেননা আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার, তাই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই। বিএনপি জামাত সরকারের নেতারা আমাদের প্রিয়নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ১৯ বার হত্যা করার চেষ্টা করেছিল কিন্তু আল্লাহ সহায় তাকে কোন ক্ষতি করতে পারে নি।

পরে পাথর্শীর ঢেংগারগড় বটতলা গণসংযোগ শেষে স্থানীয় আওয়ামীলীগ অফিসে স্থানীয় নেতাকর্মী ও সুধীদের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি সমস্ত রাগ অভিমান ভুলে গিয়ে আগামী সংসদ নির্বাচনে সবাইকে একত্র হয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান করেন।

এ সময় তার সাথে সফরসঙ্গী ছিলেন এমপি’র স্থানীয় প্রতিনিধি নারায়ন মোদক, আওয়ামীলীগের নেতা কর্মী জহুরুল ইসলাম,আমিরুল ইসলাম, আল আমিন এজেল, রেজাউল করিম কাজল, মঞ্জুরুল মাস্টার, মাহবুবুর রহমান উজ্জল, মোবারক হোসেন, শহিদুল্লাহ প্রমুখ।
স্থানীয়দের মধ্যে উঠান বৈঠক গণসংযোগে অংশ নেন, আওয়ামীলী নেতা মুক্তিযোদ্ধা দলিল উদ্দিন দুদু,রেজাউল করিম প্রভাষক, আবুতাহের,রাজা, শরাফত আলী,মুক্তিযোদ্ধা ফজলুল করিম,হুমায়ূন কবিরসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী,সুধী ওসমর্থক বৃন্দ।

প্রসঙ্গত, মাহাজাবিন খালেদ বেবি বর্তমানে জামালপুরের মহিলা সংরক্ষিত আসনের সদস্য। আগামী নির্বাচনে জামালপুর-২ আসন থেকে সরাসরি নৌকার প্রার্থী হিসাবে বিগত ৮ বছর যাবত নিরলশভাবে কাজ করার পাশাপাশি এলাকার উন্নয়নে গুরুত্বপুর্ণ ভুমিকা রেখে চলছেন।

দলীয় অভ্যন্তরিন কোন্দলে জর্জরিত এই আসনে নির্বাচনে দলীয় প্রার্থীর জয় নিশ্চিত করতে মাহাজাবিন খালেদ বেবির বিকল্প নেই বলেই মনে করেন তৃনমুলের নেতাকর্মীরা।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102