মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০১:৪০ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সরিষাবাড়ীতে ভ্রাম্যমান আদালতে অবৈধ ড্রেজার মালিকের হামলা লক ডাউন ভেঙ্গে রাস্তায় গণপরিবহন, সুনির্দিষ্ট আইন না থাকায় ফেরত পাঠিয়ে সন্তোষ্ট হাইওয়ে পুলিশ বকশীগঞ্জে রেডীর ত্রাণ বিতরণ বকশীগঞ্জ জনতার হাতে আটক আসামীকে ছেড়ে দেওয়ার অভিযোগ হাইওয়ে পুলিশের বিরুদ্ধে (ভিডিও সহ) বকশীগঞ্জে খালেদা জিয়ার রোগমুক্তি চেয়ে দোয়া মাহাফিল বকশীগঞ্জে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ পল্লী বিদ্যুতের সকল ভাল কাজে সহযোগিতা অব্যাহত থাকবে.. আব্দুর রউফ তালুকদার বকশীগঞ্জে পল্লী বিদ্যুতের ডিজিএমকে অপসারণে মিথ্যা অভিযোগের ভাগাড় জয় দিয়ে শুরু করলো মরগান-সাকিবদের কলকাতা বকশীগঞ্জে ভ্রাম্যমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় শুরু

ঝুঁকিতে বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভবন ॥ ভবনে ফাটল

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৯৩৯ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ চরম ঝুকিতে রয়েছে বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভবনটি। প্রতিনিয়তই উপজেলার প্লাষ্টার খসে পড়ছে। এছাড়াও দেখা দিয়েছে ফাটল। একটু বৃষ্টি হলেই পানিতে নষ্ট হয় গুরুত্বপুর্ন ফাইল পত্র।



গত কয়েকদিনে একাধিকবার প্লাস্টারের বড় বড় অংশ খসে পড়ার চিত্র দেখা গেছে।
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সাথে সংযুক্ত ভবনটিতে রয়েছে উপজেলা পরিসংখ্যান অফিস, উপজেলা মৎস অফিস, উপজেলা প্রকল্প ও বাস্তবায়ন অফিস, খাদ্য কর্মকর্তার অফিস ও উপজেলা সম্মেলন কক্ষ।
উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের বকশীগঞ্জের অফিস সহকারী বাবু সুশান্ত কুমার শান্ত জানান, প্রায় সময়ই উপর থেকে প্লাস্টারের বড় বড় অংশ খসে পড়ছে। যে কোন মুহুর্ত্বে বড় ধরনের দুর্ঘটনাও ঘটে যেতে পারে।
এ ছাড়া এই ভবনে দেখা দিয়েছে ফাটল। একটু বৃষ্টি হলেই পানিতে ভেসে যায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অফিস। এতে প্রয়োজনীয় কাগজ পত্র বৃষ্টির পানিতে ভিজে নষ্ট হয়ে যায়। দ্রুত এটি মেরামত করা অত্যন্ত জুরুরি বলে মনে করেন এই কর্মকর্তা।
সরজমিনে গিয়েও দেখাযায় একই চিত্র। মহিলা বিষয়ক কর্মকর্তা অফিস যাওয়ার সিড়িতে পড়ে আছে বড় একটি প্লাস্টার। যে কারও উপর এটি পড়লে নিশ্চিত মৃত্যু হয়ে যেতো পারতো।
এছাড়া ভবনে ধরেছে ফাটল।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102