সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৫:১৫ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু বকশীগঞ্জে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্ঠিত বকশীগঞ্জে ফেব্রুয়ারীতেই পাচ্ছে করোনার টিকা নাগরিকদের জীবনমান উন্নয়নে সবার সহযোগিতা চাই.. মেয়র নজরুল ইসলাম সওদাগর

খালেদা জিয়া এক দিন জেলে থাকলে দলটির ১০ লাখ করে ভোট বাড়ছে

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২০৬২ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধি ঃ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জেলে থাকার বিষয়টি বিএনপির জন্য প্লাস পয়েন্ট, আর আওয়ামী লীগের জন্য মাইনাস পয়েন্ট বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ।


তিনি বলেন, খালেদা জিয়া এক দিন জেলে থাকলে দলটির ১০ লাখ করে ভোট বাড়ছে।
শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ’ নামের একটি সংগঠনের আয়োজনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আগামী রোববার খালেদা জিয়া জামিন পাবেন বলেও আশা প্রকাশ করে মওদুদ বলেন, খালেদা জিয়ার জামিনের জন্য যে দুই দিন বেশি জেলে থাকতে হচ্ছে, এতে বিএনপির লাভ হয়েছে, ভোট বাড়ছে।

উল্লেখ, গত ৮ ফেব্রুয়ারি বকশীবাজারে স্থাপিত বিশেষ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান এ মামলার রায়ে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে দুর্নীতির জন্য পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দেন।

একই সঙ্গে তার বড় ছেলে তারেক রহমানসহ অপর ৫ আসামির ১০ বছর করে জেল দেন। রায়ে আসামিদের প্রত্যেককে ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকা করে জরিমানা করেন। রায়ের দিন খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হয়। এখন পর্যন্ত তিনি কারাগারেই আছেন।

মওদুদ আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন স্থানে গিয়ে যেমন নৌকার জন্য ভোট চাইছেন, খালেদা জিয়ার জামিন হলে তিনিও দেশের বিভিন্ন স্থানে গিয়ে ধানের শীষের জন্য ভোট চাইবেন। এ জন্য তারা কোনো বাধা মানবেন না।

খালেদা জিয়ার জামিন হলেও বিএনপি অংশগ্রহণ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য আন্দোলন অব্যাহত রাখবেন বলে জানান মওদুদ আহমদ।

মওদুদ বলেন, বিএনপি চেয়ারপারসন তাদের শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক আন্দোলন চালানোর নির্দেশ দিয়েছেন। তাঁরা সেই আন্দোলন অব্যাহত রেখেছেন। ফলে বিএনপি সাধারণ মানুষের সমর্থন পেয়েছে। শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক আন্দোলনের নির্দেশের কারণে খালেদা জিয়ার বিচক্ষণতার প্রশংসাও করেন মওদুদ।

আলোচনা সভায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা রুহুল আলম চৌধুরী, কেন্দ্রীয় নেতা শিরীন সুলতানা প্রমুখ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102