শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৬:৩২ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা বকশীগঞ্জে লক ডাউনে দোকানের ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা, হামলাকারী আটক

জামালপুরে খালেদা জিয়ার মুক্তির দাবীতে গণ স্বাক্ষর কর্মসুচি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১০২০ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ খালেদা জিয়ার মুক্তির দাবীতে জামালপুরে গণসাক্ষর কর্মসুচি শুরু হয়েছে।
জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে শনিবার সকাল সাড়ে ১০টায় গণসাক্ষর কর্মসুচি উদ্বোধন করেছেন কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সাধারন সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন। কর্মসুচি উপলক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সহ-সভাপতি আমজাদ হোসেন, বিএনপি নেতা লোকমান আহমেদ লোটন, খন্দকার আহসানুজ্জামান রুমেল, আনিছুর রহমান বিপ্লবসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, মিথ্যা মামলায় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অবৈধ সাজার প্রতিবাদে জনমত গড়ে তুলতে গণসাক্ষর কর্মসুচি হাতে নিয়েছে বিএনপি।
বিএনপি নেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মশিউর রহমান, বিএনপি নেত্রী ও মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম ও আইনজীবি অ্যাডভোকেট ফজলুল হকের গণসাক্ষরের মধ্য দিয়ে জেলাব্যাপী গণসাক্ষর কার্যক্রম শুরু হয়। শহরের প্রত্যেক ওয়ার্ডে বিএনপি,যুবদল ও ছাত্রদলসহ অঙ্গসংগঠন গনসাক্ষর কর্মসুচি পালন করছে।
এছাড়াও উপজেলাগুলোতে গণ সাক্ষর কর্মসুচি পালনের খবর পাওয়া গেছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102