বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৯ পূর্বাহ্ন
Bengali Bengali English English

আওয়ামীলীগ মহা সংকটে পড়ে গেছে.. সাবেক পুলিশের আইজিপি আব্দুল কাইয়ুম

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৭২ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ পুলিশের সাবেক আইজিপি ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুল কাইয়ুম বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা সাজানো মামলার রায় দিয়ে আওয়ামীলীগ এখন মহা সংকটে পরে গেছে।



শনিবার বিকালে জামালপুরের বকশীগঞ্জে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত খালেদা জিয়ার মুক্তির দাবিতে গণস্বাক্ষর কর্মসুচীর উদ্বোধন কালে তিনি এ কথা বলেন।
তিনি আরও বলেন, জিয়াউর রহমানের স্বাধীনতা ঘোষনার পর পুরো মুক্তিযোদ্ধা পরিস্থিতি পরিবর্তন হয়। সাধারন মানুষ মুক্তিযুদ্ধ করেছে আর আওয়ামীলীগের নেতারা কলিকাতায় বসে মদ আর নারীদের নিয়ে ফুর্তি মত্ত থেকেছেন।
খালেদা জিয়ার রায় সর্ম্পকে পুলিশের এই সাবেক প্রধান বলেন, যে মামলায় রায় দেওয়া হয়েছে সে মামলার টাকা উত্তোলনের বিষয়ে খালেদা জিয়ার কোন স্বাক্ষর নেই। এছাড়া টাকা গুলো এখনও গচ্ছিত রয়েছে।
বিচার ব্যবস্থা সর্ম্পকে তিনি বলেন, রায় হয়েছে কিন্তু রায়ের কপি দেওয়া হচ্ছে না, কি রায় লেখেছে বিচারপতি নিজেও জানে না। আজ বিচার ব্যবস্থা স্বাধীন নয়, রায় লেখে দেয় আওয়ামীলীগ। কথা না শোনলে বিচারকদের দেশত্যাগে বাধ্য করা হয়।
উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রকিবুল হাসান বাবুলের সভাপতিত্বে গণ স্বাক্ষর সংগ্রহ কর্মসুচীর অনুষ্ঠানের প্রধান অতিথি বক্তব্যে তিনি আরও বলেন, খালেদা জিয়া জেলা যাওয়ার পুর্বে নির্দেশ দিয়ে গেছে কোন সহিংস সংঘাতে না জড়াতে, সেই মোতাবেক বিএনপি তাদের কর্মসুচী পালন করছে।
গণস্বাক্ষর সংগ্রহ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য সচিব আব্দুল কাইয়ুম, পৌর বিএনপি আহ্বায়ক হাফিজুর রহমান ফিরোজ, সদস্য সচিব আব্দুল্লাহ আল সাফি লিপন, ছাত্রদলের সভাপতি রাসেল সরকার, সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম শামীম প্রমুখ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102