মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৪৯ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব

বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তকে ঘর নির্মাণ করে দিল ছাত্রলীগ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৪৬৫ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ নিজস্ব টাকা থেকে ৩ বান্ডিল ঢেউটিন ও এলাকা থেকে বাস ও কাঠ নিয়ে ঘর নির্মাণ করে দিল বকশীগঞ্জ নিলক্ষিয়া ইউনিয়নের ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার তারা এসব কাজ করে।



ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন জানান, আমাদের নিজস্ব কোন আয়ের পথ না থাকলেও নিলিক্ষয়া ইউনিয়নের ছাত্রলীগের নেতাকর্মীরা নিজের পকেট থেকে চাঁদা দিয়ে ৩ বান্ডিল ঢেউটিন কেনা হয়েছে। অতপর আমরা এলাকা থেকে বাঁশ ও কাঠ সংগ্রহ করি। এসব দিয়ে আমরা নিজেরাই মাটি কেটে ও একটি মিস্ত্রি নিয়ে সবাই একসাথে ঘর উত্তোলন করেছি। এছাড়া সাদ্দাম হোসেন এলাকা আরও সম্পদশালীদের এগিয়ে আসার অনুরোধ করেন।
শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ অগ্নি কান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে আসিফ (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়। আহত হয়েছে তার সহোদর ভাই আমির হামজা ও বাবা হামিদুর রহমান।
বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের উত্তর কুশলনগর গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
থাকার ঘরের সাথে থাকা রান্না ঘরের আগুন থেকে এই অগ্নি কান্ডের সুত্রপাত হয়। রাতে খাবার খেয়ে ঘুমাতে যায় হামিদুর রহমানসহ তার সন্তানরা। পরে ধিরে ধিরে এই আগুন থাকার ঘরে লাগলে আসিফ অগ্নি দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। আমির হামজাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শরীরের ৮০ ভাগ পুড়ে যাওয়ায় তারাও অবস্থা আশংকাজনক জামালপুর হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে অগ্নিকান্ডে ঘর পুড়ে যাওয়ায় খোলা আকাশের নিচে বসবাস করছে পরিবারটি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102