শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৩:২৫ অপরাহ্ন
Bengali Bengali English English
শিরোনাম :

বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তকে ঘর নির্মাণ করে দিল ছাত্রলীগ

Reporter Name
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১১৫৪ এ পর্যন্ত খবরটি পড়েছেন-

বিশেষ প্রতিনিধিঃ নিজস্ব টাকা থেকে ৩ বান্ডিল ঢেউটিন ও এলাকা থেকে বাস ও কাঠ নিয়ে ঘর নির্মাণ করে দিল বকশীগঞ্জ নিলক্ষিয়া ইউনিয়নের ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার তারা এসব কাজ করে।



ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন জানান, আমাদের নিজস্ব কোন আয়ের পথ না থাকলেও নিলিক্ষয়া ইউনিয়নের ছাত্রলীগের নেতাকর্মীরা নিজের পকেট থেকে চাঁদা দিয়ে ৩ বান্ডিল ঢেউটিন কেনা হয়েছে। অতপর আমরা এলাকা থেকে বাঁশ ও কাঠ সংগ্রহ করি। এসব দিয়ে আমরা নিজেরাই মাটি কেটে ও একটি মিস্ত্রি নিয়ে সবাই একসাথে ঘর উত্তোলন করেছি। এছাড়া সাদ্দাম হোসেন এলাকা আরও সম্পদশালীদের এগিয়ে আসার অনুরোধ করেন।
শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ অগ্নি কান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে আসিফ (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়। আহত হয়েছে তার সহোদর ভাই আমির হামজা ও বাবা হামিদুর রহমান।
বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের উত্তর কুশলনগর গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
থাকার ঘরের সাথে থাকা রান্না ঘরের আগুন থেকে এই অগ্নি কান্ডের সুত্রপাত হয়। রাতে খাবার খেয়ে ঘুমাতে যায় হামিদুর রহমানসহ তার সন্তানরা। পরে ধিরে ধিরে এই আগুন থাকার ঘরে লাগলে আসিফ অগ্নি দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। আমির হামজাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শরীরের ৮০ ভাগ পুড়ে যাওয়ায় তারাও অবস্থা আশংকাজনক জামালপুর হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে অগ্নিকান্ডে ঘর পুড়ে যাওয়ায় খোলা আকাশের নিচে বসবাস করছে পরিবারটি।

শেয়ার করুন...

এই বিভাগের আরো খবর
Copyright By- সাপ্তাহিক বকশীগঞ্জ
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102