সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:১৮ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে সব সময়ই রাজনীতির মাঠে ছাত্রলীগ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮১২ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ বকশীগঞ্জের রাজনীতির মাঠে সার্বক্ষণিক দলের অতন্ত্র প্রহরি হিসাবে মাঠে রয়েছে বাংলাদেশ ছাত্রলীগ, বকশীগঞ্জ উপজেলা শাখা। খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে রায়ের আগের দিন থেকে অদ্যবধি পর্যন্ত ছাত্রলীগের নেতাকর্মীরা বকশীঞ্জের রাজনীতির মাঠ প্রহরায় ব্যস্ত।



শুক্রবার ও বৃহস্পতিবার ঘুরে এ দৃশ্যই দেখা যায়।
ছাত্রলীগের মধ্যে একতা ও সমঝোতার কারণে অতীতের বেশ কয়েকটি আন্দোলনে সফল হয় এই ছাত্রলীগ। খালেদা জিয়া রায়কে কেন্দ্র করে ছাত্রলীগের নেতাকর্মীরা বিরোধী দলের কর্মকান্ডের উপর সর্তক দৃষ্টি রেখেছে। যে কোন মর্হুত্বে ছাত্রলীগের নেতাকর্মী যে কোন পরিবেশ ও পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত রয়েছেও বলে ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার জানান।
তিনি আরও জানান, দুর্নীতি ও অনিয়মের কারণে খালেদা জিয়ার জেল হয়েছে, এটা পুঁজি করে শান্তিপুর্ণ বকশীগঞ্জ এলাকায় অশান্তি সৃষ্টির করার সুযোগ পাবে না বিএনপি। যদি করতে চায় তবে শক্ত হাতেই প্রতিহত করবে ছাত্রলীগ।
এছাড়া তিনি জানান, কলেজ ছাত্রলীগ, উপজেলা ছাত্রলীগসহ ইউনিয়ন পর্যায়ের ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে আমাদের সর্বক্ষণিক যোগাযোগ রয়েছে।
প্রসঙ্গত, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে উত্তেজনাময় রাজনীতিতে স্থানীয় প্রশাসনও রয়েছে কঠিন অবস্থানে। উপজেলা গুরুত্বপুর্ন স্থাপনা ও গুরুত্বপুর্ণ স্পট সমুহে পুলিশ মোতায়ন করা হয়েছে। এছাড়া সর্বক্ষণিক পুলিশের গাড়ী পৌর এলাকায় টহল দিচ্ছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102