রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:২২ অপরাহ্ন
Bengali Bengali English English

আজকে তিনি কোথায়: প্রধানমন্ত্রী

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৯০৪ জন সংবাদটি পড়ছেন

সাপ্তাহিক বকশীগঞ্জ ডেস্ক ঃ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৫ বছরের সশ্রম কারাদণ্ডের রায়কে ইঙ্গিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ২০১৫ সালে খালেদা জিয়া তার অফিসে বসে বললেন, আওয়ামী লীগ সরকার উৎখাত না করে তিনি ঘরে ফিরবেন না। আর আগুনে প্রায় সাড়ে তিনহাজার গাড়ি পোড়ালেন, ৫০০-এর কাছাকাছি মানুষ পুড়িয়ে হত্যা করলেন, তিন হাজার মানুষকে আহত করেছেন। আর করেছেন লুটপাট ও দুর্নীতি।


আজকে তিনি (খালেদা জিয়া) কোথায়?
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে আয়োজিত জনসভায় রাখা বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, আমরা উন্নয়নে বিশ্বাস করি, দেশের মানুষের কল্যাণে বিশ্বাস করি। আর বিএনপি কী করেছে। মানুষের ওপর অত্যাচার করলে আল্লাহর আরশও কেঁপে যায়। যারা মানুষকে পুড়িয়ে হত্যা করে তার বিচার এমনই হয়, সেই বিচারই হচ্ছে।
শেখ হাসিনা বলেন, যারা মানুষকে পুড়িয়ে হত্যা করে, তাদের বিচার এমনই হয়, সেই বিচারই হচ্ছে। লজ্জা থাকলে জীবনে আর দুর্নীতি করবেন না খালেদা জিয়া, মানুষের অর্থ সম্পদ নেবে না। কোর্ট রায় দিয়েছেন, এখানে আমাদের কিছু করার নাই। কিন্তু অন্যায় করলে যে শাস্তি পায় সেটা আজ প্রমাণিত হয়েছে।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনাদের ওয়াদা চাই। আপনারা হাত তুলে ওয়াদা করুন, নৌকা মার্কায় ভোট দেবেন।
যুদ্ধাপরাধের বিচারের কথা উল্লেখ করে শেখ হাসিনা বলেন, বলেছিলাম, যুদ্ধাপরাধীদের বিচার করব। যুদ্ধাপরাধীদের বিচার আল্লাহর রহমতে করেছি।
বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা হত্যার বিচারের কথা তুলে ধরে তিনি বলেন, অন্যায়কে আমরা প্রশ্রয় দেই না।
বরিশালবাসীর উদ্দেশে শেখ হাসিনা বলেন, আমি আপনাদের জন্য উপহার নিয়ে এসেছি। ৩৯টি প্রকল্প উদ্বোধন করেছি, বিভিন্ন উপজেলায় ৩৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছি। আওয়ামী লীগের উন্নয়ন, জনগণের কল্যাণ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ

Site Statistics

  • Users online: 0 
  • Visitors today : 26
  • Page views today : 36
  • Total visitors : 258,030
  • Total page view: 342,814
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102