মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন
Bengali Bengali English English

সমৃদ্ধ রাজনৈতিক পরিবেশ: প্রত্যাশা ও করণীয় বিষয়ক গোলটেবিল আলোচনা সভা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ জানুয়ারী, ২০১৮
  • ১৫১৪ জন সংবাদটি পড়ছেন

স্টাফ করসপনডেন্ট: ‘সমৃদ্ধ রাজনৈতিক পরিবেশ: প্রত্যাশা ও করণীয়’ বিষয়ক গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের আয়োজনে এই গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকালে জামালপুর জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত ‘সমৃদ্ধ রাজনৈতিক পরিবেশ: প্রত্যাশা ও করণীয়’ বিষয়ক গোলটেবিল আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো: ওয়ারেছ আলী মামুন, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ জলিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম, জেলা আওয়ামী মহিলা লীগের আহ্বায়ক রাশেদা ফারুকী, মেলান্দহ উপজেলা নির্বাচন কর্মকর্তা বেলাল হোসেন, জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইউসুফ আলী, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, ডিবির ওসি মো: জিয়াউল ইসলাম, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল ময়মনসিংহ অঞ্চলের সিনিয়র রিজিওনাল কো-অর্ডিনেটর নার্গিস আক্তার, জেলা যুব মহিলা লীগের আহব্বায়ক ও রাজনৈতিক ফেলো ফারজানা ইয়াসমিন লিটা, শহর ছাত্রদলের যুগ্ন আহব্বায়ক ও রাজনৈতিক ফেলো মন্জুরুল করিম সুমন  প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বক্তারা বলেন, সমৃদ্ধ রাজনৈতিক পরিবেশ ছাড়া দেশের শক্তিশালী গণতন্ত্র প্রতিষ্ঠা করা সম্ভব নয়। তাই দেশের উন্নয়ন ও গণতন্ত্র রক্ষায় সব রাজনৈতিক দলকে সহবস্থান এবং ঐক্যমতের ভিত্তিতে কাজ করতে হবে।

গোলটেবিল আলোচনা সভায় আওয়ামী লীগ, বিএনপি, স্থানীয় প্রশাসন, নাগরিক সমাজ, নির্বাচন কমিশন, গণমাধ্যম কর্মীরা অংশ গ্রহণ করে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102