শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:২০ অপরাহ্ন
Bengali Bengali English English

ইসলামপুরে বিভিন্ন দল থেকে শাতাধিক নেতা কর্মী জাতীয় পার্টিতে যোগদান

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ জানুয়ারী, ২০১৮
  • ৬৫৮ জন সংবাদটি পড়ছেন

ইসলামপুর প্রতিনিধি:
ইসলামপুরে জাতীয় পার্টিতে বিভিন্ন দল থেকে শাতাধিক নেতা কর্মী যোগদান করেছেন। শুক্রবার ২৬ জানুয়ারি বিকালে ইসলামপুরে উপজেলা জাতীয় পার্টি কার্যালয়ে যোগদান অনুষ্ঠানে উপজেলা জাতীয় পার্টির আহবায়ক বিশিষ্ঠ শিল্পপতি মোস্তফা আল মাহমুদ প্রদান অতিথি হিসাবে উপস্থিত থেকে মাল্য দিয়ে বরণ করেন নেন। এসময় উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা শাখা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান বিপু, আনোয়ার হোসেন,আঃছালাম ঘুুনু,ফেরদৌসুর রহমান সরকার,হাফিজুর রহমান জেমস,এসএম শাহ আলী,শাহাবুদ্দীন আহমেদ,জেলা ছাত্র সমাজের আহবায়ক মিজানুর রহমান মিজান,পৌর আহবায়ক তারা মিযা,যুগ্ম আহবায়ক খোরশেদ আলম,রেজাউল করিম রেজা,আঃ ছাত্তার,ফজল হক,মানিক মন্ডল,আমানুল্লাহ আমান মামুনসহআরো অনেকেই।
যোগদান অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি বলেন,আমি নিজের জন্য নয়; মানুষের কল্যাণে রাজনীতিতে এসেছি,আপনাদের সহযোগিতায় আমি যদি এমপি নির্বাচিত হই; তাহলে বেকার সমস্যা,নদী ভাঙ্গন,অসহায়দের পূর্ণবাসনসহ ইসলামপুরকে একটি আধুনিক মডেল ইসলামপুর হিসাবে গড়ে তুলবো ইনশায়াল্লাহ। শুধু যোগদান করলে হবে না ইসলামপুরে জাতীয় পার্টিকে চাঙ্গা করে তুলতে মানুষের ঘরে ঘরে গিয়ে এরশাদ সরকারের আমলের উন্নয়নের কথা তুলে ধরাসহ লাঙ্গলের জোয়ার তুলতে হবে। অনুষ্ঠানে সাপধরী ইউনিয়ন থেকে মানিক মন্ডল,রেজ্জাক মন্ডল,পাথর্শী ইউনিয়ন থেকে ফরহাদ বিপ্লব,এরশাদ,গাইবান্ধা ইউনিয়র থেকে সিরাজুল ইসলাম,কোরবান আলী,গোয়ালের ইউনিয়ন থেকে হযরতআলী,জীবন।পৌর এলাকা থেকে মামুন,আমানুল্লাহসহ শতাধিক নেতাকর্মী জাতীয় পার্টি,যুবসংহতি,ছাত্র সমাজে যোগদান করেন।
যোগদান অনুষ্ঠানের উপজেলা জাতীয় পার্টির আহবায়ক বিশিষ্ঠ শিল্পপতি মোস্তফা আল মাহমুদ চিনাডুলী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102