Blog Image

বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে স্থগিত কেন্দ্র নিয়ে তদন্ত কমিটি গঠন

স্টাফ করেসপনডেন্ট
জামালপুরঃ জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে স্থগিত হওয়া কেন্দ্র বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
তদন্ত কমিটির প্রধান হচ্ছেন নির্বাচন কমিশনের একজন উপ সচিব মর্যদা সম্পন্ন একজন অপর জন হচ্ছেন নেত্রকোনা জেলা নির্বাচন কর্মকর্তা।
রবিবার দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা মঞ্জুর আলম এ তথ্য সাংবাদিকদের জানান।



তিনি বলেন, নির্বাচন কমিশন কর্তৃক এই মর্মে একটি চিঠি আমাদের হাতে এসে পৌছায়। এতে তাদের নাম উল্লেখ না থাকলেও পদবী উল্লেখ রয়েছে।
চলতি সপ্তাহের যে কোন দিন তারা কেন কেন্দ্র স্থগিত হয়েছে এ বিষয়ে একটি প্রতিবেদন পেশ করার পরই স্থগিত হওয়া কেন্দ্রর ভোট গ্রহনের তারিখ নির্ধারিত হবে।

প্রসঙ্গত, গত ২৮ ডিসেম্বর বকশীগঞ্জ পৌরসভার প্রথম বারের মত ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১২টি কেন্দ্রের মধ্যে ১১টি কেন্দ্রের ভোট গ্রহন সম্পন্ন হয়।
মালিরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সরকার দলীয় প্রার্থী জোর করে সীল মারার চেষ্টা করলে কেন্দ্রটি ভোটগ্রহন স্থগিত করে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মঞ্জুর আলম।
নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর ৮হাজার ৫৯৯ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকতম প্রতিদ্বন্দি বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর মনোনিত প্রার্থী ফখরুজ্জামান মতিন ৭হাজার ৭০৫ ভোট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন। আওয়ামীলীগ মনোনিত প্রার্থী শাহিনা বেগম এর প্রাপ্ত ভোট সংখ্যা ৫ হাজার ১৬০।
স্থগিত হওয়া কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ১হাজার ৫২৮।

নিউজটি শেয়ার করুন..

[custom_share_link]

এ ধরনের আরও খবর