বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:১৩ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে জুমান তালুকদার ও আবু সায়েমকে সংবর্ধণা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮
  • ৯৬৯ জন সংবাদটি পড়ছেন

যারা বকশীগঞ্জের প্রকৃত উন্নয়ণ চায়, তাদের সাথে আমরা আছি। টাকা দিয়ে মানুষের চরিত্র হণনের চেষ্টা করা হলে বকশীগঞ্জ মানুষ তা কখনো মেনে নিবে না। দয়া করে বকশীগঞ্জের ভ্রাতৃসুলভ পরিবেশকে কেউ অশান্ত করার অপচেষ্টা করবেন না.. আবু সায়েম

বিশেষ প্রতিনিধিঃ ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সায়েমকে সংবর্ধণা দিয়েছে নেতাকর্মীরা।
মঙ্গলবার বিকালে পৌর এলাকায় শত শত নেতাকর্মীরা এ সংবর্ধণা দেয়।
এ সময়ে কয়েক শত ছাত্রলীগ ও এলাকাবাসী বকশীগঞ্জ পৌর এলাকায় ঝংকার সিনেমা হলের সামনে ভীর জমায়। তার বকশীগঞ্জ আসার সাথে সাথে ফুলের মালা দিয়ে বরণ করে নেন।



পরে জুমান তালুকদার ও আবু সায়েমকে নিয়ে বকশীগঞ্জ পৌর এলাকায় প্রদক্ষিণ শেষে বকশীগঞ্জ এনএম উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সায়েম বলেন, যারা বকশীগঞ্জের প্রকৃত উন্নয়ণ চায়, তাদের সাথে আমরা আছি। তিনি আরও বলেন, টাকা দিয়ে মানুষের চরিত্র হণনের চেষ্টা করা হলে বকশীগঞ্জ মানুষ তা কখনো মেনে নিবে না। দয়া করে বকশীগঞ্জের ভ্রাতৃসুলভ পরিবেশকে কেউ অশান্ত করার অপচেষ্টা করবেন না।
সম্প্রতি সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার। তিনি বিগত কয়েকদিন ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। অন্যদিকে উপজেলা জাতীয় পার্টির সংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সায়েম সম্প্রতি জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতাদের সাথে সৌজন্য সাক্ষাতের জন্য কয়েকদিন ঢাকায় অবস্থান শেষে মঙ্গলবার বিকালে বকশীগঞ্জ ফিরলে তার সমর্থিত নেতাকর্মীরা এ সংবর্ধনার আয়োজন করে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102