বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:১৪ পূর্বাহ্ন
Bengali Bengali English English

নয়াদিগন্তের সাংবাদিক শাকিলের মাতা ও শ্বশুরের ইন্তেকাল

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৩ জানুয়ারী, ২০১৮
  • ৬২৪ জন সংবাদটি পড়ছেন

নয়াদিগন্ত পত্রিকার জামালপুর জেলা সংবাদদাতা মো: মেজবাহ উদ্দিন শাকিলের মাতা মনোয়ারা বেগগ শিউলী(৫১) ও শ্বশুর একেএফ হাফিজুল ইসলাম চাঁন (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লহি…রাজেউন)।
আজ বুধবার আছরের নামাজ শেষে জামালপুর শহরের কাচারীপাড়া জামে মসজিদে মরহুমা মনোয়ারা বেগমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়েছে। পরে জামালপুর পৌর কবরস্থানে মরহুমার লাশ দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্বামী, দুই ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ জলিল, সাধারণ সম্পাদক ও জামালপুর নিউজ২৪ ডটকমের সম্পাদক অ্যাডভোকেট ইউসুফ আলী, প্রবীণ সাংবাদিক উৎপল কান্তিধর, এনটিভি ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক শফিক জামান, দিনকালের মুকুল রানা, বাংলাদেশ টুডের এম. সুলতান আলম, বাংলা ট্রিবিউনের বিশ্বজিৎ দেব টুটুল, নিউ এইজের কামাল হোসেন, ডিবিসি নিউজ, যায়যায়দিন, জাগোনিউজ ও রেডিও টুডের শুভ্র মেহেদী, যমুনা টিভির শোয়েব হোসেন, এসএ টিভির ফজলে এলাহী মাকাম, দি ডেইলী স্টারের এবি এম আমিনুল ইসলাম লিটন, বিজয় টিভির জুয়েল রানা, দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা, নিউজ টুয়েন্টিফোরের তানভীর আজাদ মামুন, চ্যানেল নাইনের আসমাউল আসিফসহ জামালপুরে কর্মরত সাংবাদিকবৃন্দ। বুধবার ভোর ৫টার দিকে জামালপুর শহরের কাচারীপাড়া নিজ বাড়ীতে মনোয়ারা বেগম শিউলী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।
অন্যদিকে একই দিন দুপুর ২টা ৩০ মিনিটে শেরপুর জেলার নকলা পাঠাকাঠা গ্রামে সরকারবাড়ী মসজিদের সামনে সাংবাদিক মো: মেজবাহ উদ্দিন শাকিলের শশুড় মরহুম একেএফ হাফিজুল ইসলাম চাঁনের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়েছে। পরে পাঠাকাঠা গ্রামে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কয়েক দিন আগে কাঠাকাঠা গ্রামে সাইকেল ও সিএনজি চালিত অটো রিকশা সংঘর্ষে একেএফ হাফিজুল ইসলাম চাঁন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন ছিলেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102