রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :

বকশীগঞ্জ পৌরসভার নির্বাচন সস্পন্ন ॥ কেন্দ্র স্থগিত ও মেয়র প্রার্থী লাঞ্ছিত

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০১৭
  • ৭১৩ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
কেন্দ্র দখল করে জোরপূর্বক সীল মারা, কেন্দ্র স্থগিত, ব্যালট পেপার ছিনতাই এবং একজন মেয়র প্রার্থীকে লাঞ্ছিত করার মধ্য দিয়ে জামালপুরের বকশীগঞ্জ পৌরসভার নির্বাচন সম্পন্ন হয়েছে।

দুপুরে মালিরচর হাজিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী শাহীনা বেগম তার লোকজন নিয়ে জোরপূর্বক ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে সীল মারে। এ সময় বেশ কিছু ব্যালট পেপার নষ্ট হয়। পরে ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোঃ নাসির উদ্দীন কেন্দ্রটির ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করেন।

এদিকে মালিরচর আমেনা খাতুন এতিমখানে ভোটকেন্দ্র এক কাউন্সিলর প্রার্থীকে পিটিয়ে আহত করা হয়েছে।

এর আগে সরকারি কিয়ামত উল্লাহ কলেজ কেন্দ্রে বিএনপির মেয়র প্রার্থী ফকরুজ্জামান মতিনকে লাঞ্ছিত করে কেন্দ্র থেকে বের করে দেয়া হয় তাকে। তবে ওই কেন্দ্রে উপস্থিত জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার রওনক জাহান বলেন, ওই কেন্দ্রে এ ধরনের কোন ঘটনা ঘটেনি।

বিএনপির প্রার্থী ফখরুজ্জামান মতিন বাংলানিউজকে জানান, আমার প্রধান এজেন্টকে কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। বকশীগঞ্জ কিয়ামত উল্লাহ কলেজ কেন্দ্রে আমাকে লাঞ্চিত করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর বলেন, দুপুর ১২টা পর্যন্ত ভোট গ্রহন ছিল শান্তিপুর্ন। কিন্তু ১২টার পর আওয়ামীলীগের প্রার্থী দলীয় প্রভাবে মালিরচর হাজীপারা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মালিরচর আমেনা খাতুন এতিম খানায় জোর পুর্বক সীল মারে। এবং মালিরচর মন্ডল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সীল মারার চেষ্টা করে।

এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মঞ্জুর আলম জানান, একটি কেন্দ্রে সমস্যা হয়েছিল সেটি স্থগিত করা হয়েছে।

এখন চলছে ভোট গণনা।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102