Blog Image

রসিক নির্বাচনের পর নির্বাচন কমিশন দায়িত্ব বেড়ে গেছে। নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ

[wds id=”1″]বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি ॥ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে সমাপ্ত হওয়ার পর বর্তমানে নির্বাচন কমিশনের দায়িত্ব বহুগুণে বেড়ে গেছে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ।
(২৪ ডিসেম্বর) রবিবার জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জামালপুর জেলা প্রশাসক আহমদ কবীরের সভাপতিত্বে মতবিনিময় সভায় তিনি বলেন, বর্তমান সরকার প্রতিটি নির্বাচনে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সহযোগিতা করছে এবং নির্বাচন কমিশনও নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে বদ্ধ পরিকর। এই নির্বাচন কমিশনের অধিনে আগামী যতগুলো নির্বাচন হবে প্রত্যেকটাই হবে নিরেপেক্ষ।
তিনি আরও বলেন, বকশীগঞ্জ পৌরসভাসহ অনুষ্ঠিত নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত ব্যক্তিদের অবহেলা বা অনিয়ম কোনভাবে সহ্য করা হবে না।
তিনি বলেন, পুর্বের যে কোন নির্বাচন কমিশনের চেয়ে বর্তমান নির্বাচন কমিশন অত্যন্ত কঠিন ও সক্রিয়। এ কারণে আমরা দ্রুত সময়ের মধ্যেই জনগণের মধ্যে আস্থা ফিরাতে সক্ষম হয়েছি।
বকশীগঞ্জ নির্বাচন সর্ম্পকে সচিব বলেন, রংপুরের মত এই নির্বাচনও হবে নিরেপেক্ষ ও অবাধ। জনগনের পছন্দমত প্রার্থীরাই নির্বাচিত হবে।
সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ময়মনসিংহের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ইসরাইল হোসেন, ৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আতিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আমিরুল ইসলাম, র‌্যাব-১৪ এর অধিনায়ক হায়াতুল ইসলাম।
জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মঞ্জুরুল আলমের সঞ্চলনায় প্রার্থীরা আগামী নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কমিশনকে অনুরোধ করেন।
প্রসঙ্গত, আগামী ২৮ ডিসেম্বর জামালপুরের বকশীগঞ্জ পৌরসভায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন..

[custom_share_link]

এ ধরনের আরও খবর