বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:০০ পূর্বাহ্ন
Bengali Bengali English English

নিরেপেক্ষ নির্বাচন হলে আওয়ামীলীগের ভরাডুবি কেউ ঠেকাতে পারবে না.. পুলিশের সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০১৭
  • ৮৯২ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ খালেদা জিয়ার উপদেষ্টা ও পুলিশের সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম বলেন, সুষ্ঠু ও নিরেপেক্ষ নির্বাচন হলে রংপুরের মত বকশীগঞ্জ পৌরসভায় আওয়ামীলীগের ভরাডুবি কেউ ঠেকাতে পারবে না।
শনিবার সন্ধ্যায় বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে দলের প্রার্থীর পক্ষে গণসংযোগ কালে এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামীলীগ সুষ্ঠু নির্বাচন পছন্দ করে না। তারা জোড় করে সব সময় জিততে চায়। জনগনের ভোটারাধীকার তার সব সময়ই হরণ করতে চায়।

স্থানীয় নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী ও নেতারা আচরণ বিধি লংঘনের অভিযোগ এনে সাবেক আইজিপি বলেন, নির্বাচনে প্রতিশ্রুতি আচারণ লংঘনের সামিল কিন্তু নির্বাচন চলাকলে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম আওয়ামীলীগের কর্মী সভায় এসে ১০০ কোটি টাকার প্রতিশ্রতি দিয়েছেন।

বিএনপিকে প্রচারণায় বাধা দেওয়া প্রসঙ্গে আব্দুল কাইয়ুম বলেন, বিএনপির প্রার্থীকে পদে পদে প্রচার কাজে বাধা দেওয়া হচ্ছে। ইতিমধ্যেই আমাদের একটি নির্বাচনী অফিসকে মাটির সাথে গুড়িয়ে দিয়েছে আওয়ামীলীগের সন্ত্রাসীরা।

এই নির্বাচনের মাধ্যমে এখন থেকেই আওয়ামীলীগের পরাজয়ে যাত্রা শুরু আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, আওয়ামীলীগের দুঃশাসনে মানুষ আজ অসহায়। সাধারন মানুষ আওয়ামীলীগের দুঃশাসন থেকে মুক্তি পেতে চায়।

এ সময় পৌর বিএনপি যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল সাফি লিপন, উপজেলা ছাত্রদলের সভাপতি সরকার রাসেলসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, আগামী ২৮ ডিসেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ৬ জন মেয়র, ২১জন মহিলা কাউন্সিলর, ও ৫৯জন সাধারন কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিচ্ছেন।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102