রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:২১ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

জামালপুরে উল্টে গেল বাংলাদেশ॥ ক্ষুব্ধ সচেতন মহল

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭
  • ১৭৬৮ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ জামালপুরে উল্টে গেল পুরো বাংলাদেশ। আসছে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের শুভেচ্ছা সম্মেলিত উপলক্ষে পোস্টার ও কার্ডে বাংলাদেশের মানচিত্রকে উল্টো করে প্রকাশ করায় ক্ষোভ বিরাজ করছে সচেতন মহলে।
এই নিয়ে পুরো জামালপুর জেলা আওয়ামীলীগ পড়েছে বিব্রতকার অবস্থায়।
বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশের মানচিত্র উল্টো করে প্রচার ও বিলি করেছেন জামালপুর জেলা আওয়ামীলীগের সদস্য ও আগামী জাতীয় সংসদ নির্বাচনের দলীয় মনোনয়ন প্রত্যাশী শিল্পপতি ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শুভেচ্ছা বার্তা প্রচার ও বিলি করেন এই আওয়ামীলীগের নেতা। এতে নৌকায় ভোটও চাওয়া হয়েছে।
মহান স্বাধীনতা যুদ্ধের লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীন বাংলাদেশ আমাদের প্রিয় মাতৃভুমির মানচিত্র উল্টো করে প্রকাশ প্রচার ও বিলি করায় ক্ষোভের সৃষ্টি হয়েছে মুক্তিযোদ্ধাসহ স্থানীয় সচেতন মহলে।
এ বিষয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকি বিল্লাহ কোন মন্তব্য করতে রাজী না হলেও তিনি জানান, এধরনের ভুল কোনভাবেই মেনে নেয়া যায় না। এ অপরাধ রাষ্ট্রদ্রোহিতার সামিল। জামালপুর জেলার আওয়ামীলীগের শীর্ষ এ নেতাসহ পুরো জেলা আওয়ামীলীগ বিব্রত বোধ করছেন বলেও তিনি জানান।
এ বিষয়ে জানার জন্য কয়েকবার ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেনের মোবাইলে ফোন করলেও তিনি রিসিভ করেননি।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102