বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৩০ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব বিডিএফডির উদ্যোগে আবুল কালাম আজাদ মেডিসিনের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল দেওয়ানগঞ্জে ওসি হিসাবে যোগ দিলেন মহব্বত কবির বশেফমুবিপ্রবি হবে আন্তর্জাতিক মানের গবেষণাভিত্তিক বিশ্ববিদ্যালয় : উপাচার্য সামসুদ্দিন বকশীগঞ্জে বিদ্যুৎ পৃষ্ঠে আহত একজনের মৃত্যু বকশীগঞ্জে যত্রতত্র মাছ বাজার ॥ শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ বকশীগঞ্জে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বকশীগঞ্জ উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার পাক-ভারত সীমান্ত গোলাবর্ষণে অন্তত ১০ জনের মৃত্যু

ভেস্তে গেছে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৬ ডিসেম্বর, ২০১৭
  • ৭২৮ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার ॥ উপজেলা আওয়ামীলীগের সকল উদ্যোগই ভেস্তে গেছে। আসন্ন বকশীগঞ্জ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী থাকছেই।
এ ক্ষেত্রে ৬ ডিসেম্বর বিকাল ৪টা পর্যন্ত সময় নির্ধারিত রয়েছে। এর মধ্যে আওয়ামীলীগের কোন বিদ্রোহী প্রার্থী যদি স্বপ্রনোদিতভাবে মনোনয়ন প্রত্যাহার করে দলীয় প্রার্থী পক্ষে অবস্থান নেয় তবে তার ক্ষেত্রে দলের অন্যান্য সুযোগ বৃদ্ধি করা হবে। অন্যত্থায় তাকে দল থেকে বহিস্কার হবে বলে জানিয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয় জানান।
তিনি ৬ ডিসেম্বর বুধবার দুপুরে সাংবাদিকদের এ তথ্য জানান।
তিনি আরও বলেন, দলের সিদ্ধান্তের বিরোধিতা করে আওয়ামীলীগের থাকার কোন সুযোগ নেই।
৬ তারিখ বিকাল ৪টা পর্যন্ত মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। এর মধ্যে যারা মনোনয়ন প্রত্যাহার করবে না, তাদের বিরুদ্ধে জেলা ও উপজেলা আওয়ামীলীগের সিদ্ধান্তনুযায়ী দল থেকে বহিস্কারসহ তাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নেয়া হবে।
প্রসঙ্গত, আগামী ২৮ ডিসেম্বর বকশীগঞ্জ উপজেলা নির্বাচন। এর মধ্যে আওয়ামীলীগের মনোনয়নের জন্য উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বাবুল তালুকদার, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সদস্য এম. নুরুজ্জামান, মহিলালীগ নেত্রী শাহিনা বেগম, তাতী লীগের সভাপতি আনোয়ার হোসেন তালুকদার বাহাদুর ও পৌর যুবলীগের আহ্বায়ক নজরুল ইসলাম সওদাগর দলীয় মনোনয়ন কিনেন।
দলীয় সিদ্ধান্তে শাহিনা বেগমকে মনোনয়ণ দিলে সহসভাপতি বাবুল তালুকদার ও সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয় নির্বাচন থেকে সরে আসলেও বাকী প্রার্থীরা রয়েছেন মাঠে।
গত ৪ তারিখে উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত নির্বাচনী জনসভায় বাকী প্রার্থীদের আমন্ত্রন জানালেও তার কোন সাড়া দেয়নি।
এর পর বেশ কয়েক উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয় প্রার্থীদের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও বিদ্রোহী প্রার্থীরা তার ফোন ধরেননি।
এ বিষয়ে নাম প্রকাশ শর্তে এক প্রার্থী জানান, মানুষ দল করে একটা কিছুর আশায়, সে আশাই যদি পুর্ণ না হয়, এ দলে থাকা না থাকা সমান। এ ক্ষেত্রে বহিস্কার কোন মুখ্য বিষয় নয়।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102