মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন
Bengali Bengali English English

গণসংযোগে মাহজাবিন খালেদ বেবী এমপি ॥ জনগনের ব্যাপক সাড়া

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ৪ ডিসেম্বর, ২০১৭
  • ৮১৩ জন সংবাদটি পড়ছেন

ইসলামপুর প্রতিনিধি:জামালপুরের সংক্ষিত আসনের এমপি মাহজাবিন খালেদ বেবী বলেছেন,সামনেই সংসদ নির্বাচন;এখন সময় এসেছে নৌকার পাল তুলার। জন নেত্রী শেখ হাসিনার নৌকার বার্তা ও উন্নয়নের কথা ঘরে ঘরে পৌছে দেবার। তাই আমি এসেছি আপনাদের নৌকা মার্কার কথা ও উন্নয়নের বার্তা নিয়ে। আমি আগামী দিনে নৌকা প্রতীকে মনোনয়ন নিয়ে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আমার পরিবারের সকল সদস্যদের মত আমিও সারা জীবন ইসলামপুরবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই।
আজ তিনি ইসলামপুর উপজেলার চিনাডুলী ইউনিয়নের বামনা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খালেদ মোশারফ স্মৃতি পরিষদ কর্তৃক আয়োজিত এক উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,আমার বাবা জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মহান মুক্তিযুদ্ধে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করেছেন এবং সেক্টর কমান্ডার হিসেবে যুদ্ধে নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছেন। আমার চাচা সাবেক ভূমি প্রতিমন্ত্রী প্রয়াত রাশেদ মোশারফ ইসলামপুর আসন থেকে ৬ বার এমপি নির্বাচিত হয়ে ইসলামপুরবাসীর কল্যাণে একাধারে প্রায় ৩০ বছর আত্মনিয়োগ করেছেন। আমি তাদের উত্তরসুরী হিসাবে আপনাদের কল্যাণে কাজ করার সুযোগ পেয়েছি। জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে সংরক্ষিত আসনের এমপি বানিয়ে জামালপুর তথা ইসলামপুরবাসীকে সেবা করার সুযোগ দিয়েছেন।
চিনাডুলী ইউনিয়ন আওয়ামীলীগের নেতা ইকবাল খলিলের সভাপতিত্বে উক্ত উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,আওয়ামী লীগ নেতা নারায়ন মোদক, চিনাডুলী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান লাল, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জহুরুল ইসলাম,যুবনেতা মাহবুবুর রহমান উজ্জল, যুব নেতা আমিরুল ইসলাম, রেজাউল করিম কাজল,আল আামিন এজেল, রুহুল হারুণ ফিরোজ, শহিদুল্লা, আনিস মাস্টার, আহসান হাবিব মাস্টার প্রমুখ। উঠান বৈঠকটি পরিচালনা করেন যুবলীগ কর্মী মোবারক হোসেন। এছাড়াও উঠান বৈঠকে উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102