বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English

জামালপুরে ট্রেনের ধাক্কায় ইজিবাইকের চালকসহ পাচঁজন নিহত, আহত ২

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৯ আগস্ট, ২০১৭
  • ৫৪৩ জন সংবাদটি পড়ছেন

জামালপুর প্রতিনিধিঃ জামালপুর শহরের চন্দ্রা রেলক্রসিং-এ কমিউটার ট্রেনের ধাক্কায় ইজিবাইকের চালকসহ ৫ জন নিহত এবং ২ জন আহত হয়েছে। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বিকাল ৬ টার দিকে জামালপুর থেকে ছেড়ে যাওয়া দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনটি অতিক্রম করার সময় শহর থেকে কমম্পপুরগামী যাত্রীবাহী একটি ইজিবাইককে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই ছানোয়ার হোসেন নামে এক যুবক নিহত হয়।
দূর্ঘটনার সাথে সাথ স্থানীয় লোকজন ও বিজিবির জোয়ানরা আহতদের উদ্ধার করে বিজিবির নিজস্ব এ্যাম্বুলেন্সে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইজিবাইকচালক আব্দুর রহিম (৩৫), জামালপুর পৌরসভার চন্দ্রা গ্রামের মীর হোসেন (৪০) ও জামালপুর সদরের শাহবাজপুর ইউনিয়নের বাঁশচড়া গ্রামের ইন্তাজ আলী (৫০)। গুরুতর আহত জামালপুর পৌরসভার রনরামপুর গ্রামের সালেহা বেগমকে (৫০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। হোসেন আলী (৩৩) ও ফরিদকে প্রথমে জামালপুর জেনারেল হাসপাতালে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
দুর্ঘটনায় ইজিবাইকটি ভেঙে ধুমড়েমুচড়ে ছিটকে রাস্তার খাদে পড়ে যায়।
জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরুল ইসলাম মজুমদার বলেছেন, দুর্ঘটনার পরপরই খবর পেয়ে থানার পুলিশ ঘটনাস্থলে রয়েছে। তারা তদন্ত করে দেখছে। ঘটনাস্থলে নিহত ছানোয়ার হোসেন নামের একযাত্রীর লাশ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হাসপাতালে নিহত তিনজনের লাশও মর্গে নেওয়া হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102