মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:৩৯ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা জামালপুরে সাত দিনব্যাপী পুলিশ সপ্তাহ শুরু বকশীগঞ্জে উপজেলা পরিষেদের মাসিক সভা অনুষ্ঠিত

 ইসলামপুরে চোর আতঙ্কে ব্যবসায়ীরা ১৫দিনে ডজন খানেক চুরি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭
  • ৪০৪ জন সংবাদটি পড়ছেন

নারায়ন মোদক ইসলামপুর প্রতিনিধি: ইসলামপুরে ব্যাপক হারে চুরি-ছিনতাই বৃদ্ধি পেয়েছে। এতে চোর আতঙ্কের মধ্যে রাত কাটাচ্ছেন স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীরা। গত ১৫ দিনে এ উপজেলায় দিনে ও রাতে প্রায় ডজন খানেক চুরি সংঘঠিত হয়েছে।
জানা যায়, উপজেলায় বাসা ও দোকান চুরি আশঙ্কা জনক হারে বৃদ্ধি পাওয়ায় চরম চুরি আতঙ্কেও মধ্যে রাত কাটাচ্ছেন স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীরা। এলাকাবাসী জানায়, গত ১৫ দিনে এ উপজেলার দোকান ও বাসাবাড়িতে দিনে এবং রাতে মিলে ১১টি চুরি সংঘঠিত হয়েছে। এদের মধ্যে সাংবাদিক আবদুস সামাদ এর হাসপাতাল রোড়ের বাড়ি ও উপজেলা স্টাফ কোয়াটারের একাডেমিক সুপার ভাইজার মামুন অর রশিদ এর বাসায় দিনদুপুরে জানালার গ্লিল কেটে র্দূসাহসী চুরির ঘটনা ঘটেছে। অপর দিকে রাতে ঘরের ছাদ (টিনের চাল) কেটে থানা মোড়ের মাতৃ ফার্মেসী, দিনুয়া মোড়ের আবির ফার্মেসীতে এবং নিত্যবাজারে তৃপ্তি টেলিকম, সাবেক মহিলা এমপি রহিমা খন্দকারের বাড়ি, হাসপাতাল রোড়ের সফিক কম্পিউটার, হাসপাতাল মোড়ে শান্ত ক্লথ স্টোর, সিমান্ত কনফেকশনারী তালা কেটে লাখ লাখ টাকার মালামাল চুরি হয়েছে। এ ছাড়া দিনদুপুরে থানা মোড় থেকে ইজিবাইক চুরিসহ চিনাডুলী এলাকায় বরযাত্রীর গাড়ি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ ব্যাপারে ইসলামপর থানার অফিসার ইনর্চাজ দ্বীন-ই-আলম জানান, এলাকার সব চোর জেল-হাজতে রয়েছে। বাকিরা এলাকার বাইরে আবস্থান করায় বর্তমানে এলাকায় কোন চোর নেই। তিনি বলেন এসব চুরির ঘটনায় থানায় কেউ অভিযোগও করেনি। ভুক্তভোগী আবদুস সামাদ জানান, আমি অভিযোগ করেছি। কিন্তু কোন প্রতিকার পায়নি।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102