বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English

জামালপুর-কামালপুর-রৌমারী সড়ক উন্নয়ন একনেকে অনুমোদন । এমপির প্রতি কৃতজ্ঞতার ঝড়

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২ আগস্ট, ২০১৭
  • ১৫৬০ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধি ঃ বহুল প্রত্যাশিত জামালপুর টু রৌমারী রাস্তা উন্নয়ন প্রকল্পটি একনেকে পাশ হওয়ার স্থানীয় এমপি আবুল কালাম আজাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে বকশীগঞ্জ, রাজিবপুর ও রৌমারীর মানুষ।

গতকাল খবরটি জানাজানি হওয়ার পর থেকে জামালপুর-১ আসনের এমপি আবুল কালাম আজাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে থাকে এলাকার মানুষ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এমপি আবুল কালাম আজাদকে একের পর এক অভিনন্দন জানাতে থাকে মানুষ।

ফেসবুকে Mesbahul Hoque Tuhin লেখেন.. অনেক দিনের আশা পুরন হল এলাকাবাসীর।অভিনন্দন রইল।

Momin Islam লেখেন Good news. Thanks Honourabole MP.

Md Al Amin লেখেন. অভিনন্দন এমপি মহোদয়কে।

Md Akramul লেখেন. সুখবর আমাদের জন্য মাননীয় ত্রম পি মহোদয়কে শুভেচ্ছা ৷ আমরা আছি আপনার পাশে।

MD Ayub Ali লেখেন. জনবান্ধব নেতা অাবুল কালাম অাজাদ এম,পি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ জামালপুর–নন্দীবাজার–বকশীগঞ্জ–কামালপুর–রাজিবপুর–রৌমারি সড়কটি মহাসড়কে উন্নিত করার জন্য প্রায় ৩৬৬ কোটি টাকার কাজ(বরাদ্দকৃত অনুমোদন ৩৫৫কোটি ৬৬লক্ষ)একনেক সভায় চূড়ান্ত অনুমোদন দিয়েছেন একনেক কমিটির সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

Harunur Rashid Masum লেখেন. অনেকদিন পর বকশীগঞ্জ বাসী একটি বড় সুসংবাদ পেল,,,এটি ছিল অত্র এলাকার মানুষের প্রাণের দাবী,, ধন্যবাদ মাননীয় এমপি মহোদয়কে

মোশারফ হোসেন মিরাজ লেখেন. ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জবাসীর নয়নের মনি, গণ-মানুষের প্রিয়নেতা অাবুল কালাম অাজাদ ভাইকে….

Ferdous Islam লেখেন. অনেক দিনের আশা পুরন হল এলাকাবাসীর।অভিনন্দন রইল।

আব্দুর রহিম সরকার লেখেন. Congratulation

Rakibul Islam লেখেন. ইনিই হলেন জামালপুর জেলার উন্নয়নের মহানায়ক,প্রধানমন্ত্রীর একান্ত আস্থাভাজন,,,আপনি এবং আপনার পরিবারের প্রতি আমরা ঋনি।ধন্যবাদ চাচা

Ferdous Ferdous লেখেন. Thanks honourable MP Kalam Vi.

Anwar Hossain Fuad লেখেন. সফলতার চরম শিখরে আপনি

Nurul Amin Furkan লেখেন. মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় এম,পি জনাব কালাম আজাদ মহোদয় কে এলাকা বাসীর পক্ষে অভিনন্দন ও শুভেছা

Robiul Islam লেখেন. ধন্যবাদ, মাননীয় এমপি মহোদয়কে।সেইসাথে বকশীগঞ্জ উপজেলাবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকেও আন্তরিক অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা জানাচ্ছি। এভাবেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা উন্নয়নের জোয়ারে উদ্ভাসিত হবে,ইনশাআল্লাহ।

Rupon Sarker লেখেন. অনেক দিনের সাধনা। শেখ হাসিনা সহ আবুল কালাম আজাদ এমপি সাহেবকে ধন্যবাদ।

সড়ক ও জনপথ অধিদপ্তরের জাসমালপুরের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ওয়াহেদুজ্জামান প্রকল্পটি প্রসঙ্গে বলেন, জামালপুর- ধানুয়া কামালপুর- রৌমারী মহাসড়কের ৫৯ কিলোমিটার সড়ক প্রশস্তকরণ ও মজবুতিকরণ করা হবে। এর জন্য ব্যায় ধরা হয়েছে ৩৩৫ কোটি ৬৬ লাখ টাকা। সড়কটি নির্মিত হবে কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলার কদমতলা পর্যন্ত।

এ প্রকল্পের আওতায় দুই পাশে মাটিসহ সড়কটি প্রশস্ত হবে ৩০ ফুট। এর মধ্যে পাকা অংশ থাকবে ২৪ ফুট। এ প্রকল্পে আওয়তায় কামালপুর স্থল বন্দরে গাড়ী চলাচলের জন্য ১ কিলোমিটার রাস্তাও ধরা হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ

Site Statistics

  • Users online: 0 
  • Visitors today : 11
  • Page views today : 14
  • Total visitors : 257,907
  • Total page view: 342,662
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102