শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৩ অপরাহ্ন
Bengali Bengali English English

মেলান্দহে ব্রহ্মপুত্র নদের পানিতে যুবক নিখোঁজ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুলাই, ২০১৭
  • ৫৭৭ জন সংবাদটি পড়ছেন

জামালপুর ঃ জামালপুরের মেলান্দহ উপজেলার দুরমুঠ ইউনিয়নের বীর হাতিজা এলাকায় শনিবার দুপুরে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে সুরুজ সেক(৪০) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। তাকে উদ্ধারের জন্য ময়মনসিংহের একটি ডুবুরীদল উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছেন ময়মনসিংহ ও স্থানীয় ইসলামপুর ফায়ার সার্ভিস।

মেলান্দহের দুরমুঠ ইউপি সদস্য জহুরুল ইসলামসহ স্থানীয়রা জানান, দুরমুঠ ইউনিয়নের বীর হাতিজা গ্রামের আজমত আলী সেকের পুত্র সুরুজ সেক (৪০) শনিবার দুপুরে নিজ বাড়ীর পার্শ্বে ব্রহ্মপুত্র নদের ভাঙ্গন এলাকায় একটি গাছ কাটছিল। এসময় সুরুজ সেক হঠাৎ গাছ থেকে পা পিছলে নদের পানিতে পড়ে নিখোঁজ হয়। তখন স্থানীয়রা অনেক খোঁজাখুজি করে তাকে না পেয়ে বিষয়টি ইসলামপুর ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ারম্যান মাসুদুর রহমানকে জানান।

ইসলামপুর ফায়ার সার্ভিস এর লিডার নাছিরুদ্দিন নিখোঁজ সুরুজ সেককে উদ্ধারের জন্য ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরী দলকে আহ্বান করেন।
এ খবর পেয়ে ময়মনসিংহ ফায়ার সার্ভিস ডুবুরী দলের লিডার সাইফুল ইসলামের নেতৃত্বে ৬ সদস্যের একটি ডুবুরী দল ঘটনাস্থলে আসেন।

এ প্রতিবেদন লেখার সময় ডুবরীদল নিখোঁজ সুরুজ সেককে উদ্ধারের জন্য ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছিলেন। ওই সময় নিখোঁজের স্বজনরাসহ শতশত জনতা ব্রহ্মপুত্র নদের তীরে আহাজারি করছিল বলে জানাগেছে।

মেলান্দহ উপজেলার দুরমুঠ ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেকুজ্জামান জুবেরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102