সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৪ অপরাহ্ন
Bengali Bengali English English

আমরা জীবন দিয়ে হলি আর্টিসান হামলা মোকাবেলা করেছি- মোখলেছুর রহমান

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২ জুলাই, ২০১৭
  • ৬৭০ জন সংবাদটি পড়ছেন

রাজধানীর গুলশানে হলি আর্টিসান বেকারীতে সন্ত্রাসী হামলা জীবন দিয়ে মোকাবেলা করেছে বাংলাদেশ পুলিশ।

১ জুলাই’ ১৭ সকাল ১১টায় গুলশান হলি আর্টিসান বেকারীতে নিহত দেশি-বিদেশী নাগরিকদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে ‍সাংবাদিকদের একথা বলেন অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়াসহ বাংলাদেশ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান বলেন- জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা। এই সমস্যা সমাধানে বাংলাদেশ পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে। এই ধরণের ঘটনার সাথে আমরা সেভাবে পরিচিত ছিলাম না। সে অবস্থায় এদেরকে মোকাবেলায় তাৎক্ষণিকভাবে আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ ছিল। আমাদের সীমিত সামর্থের মধ্যে আমরা নিজেরা রক্ত দিয়ে, জীবন দিয়ে আমাদের দুইজন অফিসারকে হারিয়ে আমরা এই চ্যালেঞ্জ মোকাবেলা করেছি। এই ঘটনা থেকে শিক্ষা নিয়ে বাংলাদেশ যাতে আন্তর্জাতিক পরিমন্ডলে একটি সন্ত্রাসী রাষ্ট্র হিসেবে চিহ্নিত না হয়। সেজন্য সব পদক্ষেপ আমরা নিয়েছি।

তিনি আরও বলেন- রাষ্ট্রীয় পৃষ্টপোষকতা এবং পুলিশের পেশাদারিত্ব দুটোকে মিলিয়ে আমরা দৃঢ় পদক্ষেপ নিয়েছি এবং জীবনবাজি রেখে বর্হিবিশ্বে বাংলাদেশকে একটি সফল নিরাপদ রাষ্ট্র  হিসেবে পরিচিত করতে সক্ষম হয়েছি। বিশ্বব্যাপী বাংলাদেশ পুলিশের ভূমিকা প্রশংসিত হয়েছে।

অতিরিক্ত আইজিপি বলেন- বাংলাদেশের মানুষ এখন স্বস্তির মধ্যে আছে, শান্তির মধ্যে আছে। যেভাবে আমরা সন্ত্রাসী কর্মকান্ড নিয়ন্ত্রন করতে সক্ষম হয়েছি ভবিষ্যতেও সেগুলোকে নিয়ন্ত্রন করতে পারবো।

সুত্র- ডিএমপি নিউজ

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102