শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০১:৩৩ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
জুমের মাধ্যমে কামালপুর মুক্ত দিবস পালিত শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন আবুল কালাম আজাদ মেডিসিন আবুল কালাম আজাদ মেডিসিনের মৃত্যু ॥ নুর মোহাম্মদের শোক আবুল কালাম মেডিসিনের মৃত্যুতে এমপি আবুল কালাম আজাদের শোক কামালপুর মুক্ত দিবসের সকল অনুষ্ঠান বাতিল জামালপুরে জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদের মৃত্যু বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা

কর্মই নির্ধারন করে আপনার গন্তব্য….. ব্যারিস্টার সামির সাত্তার।

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭
  • ৯৭৯ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ কথা নয়, আপনার কর্মই নির্ধারন করে আপনার গন্তব্য। আপনার লক্ষ্য ও উদ্দেশ্য সৎ থাকে তবে আপনার লক্ষে পৌছাতে কেউ বাধা হয়ে দাড়াতে পারবে না বলে মন্তব্য করেছেন বিশিষ্ট্য আইনজীবি ব্যারিষ্টার সামির সাত্তার।
বৃস্পতিবার বিকালে জামালপুরের বকশীগঞ্জ উপজেলা সদরের ধুমালীপাড়ার নিজস্ব বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এ মন্তব্যে তার অভিপ্রায় ব্যক্ত করেন।
মতবিনিময় কালে  রাজনৈতিক অবস্থানও পরিস্কার তরুণ সামির সাত্তার
তিনি বলেন, আমার বাবা (এম সাত্তার সাবেক মন্ত্রী) যখন এমপি তখনি আমার জন্ম হয়েছে। পরে তিনি মন্ত্রীও হন।
এমপি, মন্ত্রীর ঘরেই আমার জন্ম তাই ওসবের প্রতি আমার কোন আগ্রহ নেই।
তিনি আরও বলেন, আমি এসেছি জনগনের সেবা করতে, রাজনীতি করতে নয়।
আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী নাকি জাতীয় পাটি থেকে নির্বাচন করবেন তা স্পস্ট না করে সামির সাত্তার  বলেন, বাবা জাতীয় পাটির প্রসেডিয়াম সদস্য, জাতীয় পাটির সাবেক মন্ত্রী অন্যদিকে চাচা আবুল কালাম আজাদও আওয়ামীলীগের সাবেক মন্ত্রী, বর্তমান এমপি।
জনগন ও দেশের উন্নয়ন করতে হলে আওয়ামীলীগের প্লাটফর্ম থেকেই করতে হবে। কারণ আওয়ামীলীগই দেশ ও জনগনের কথা চিন্তা করে রাষ্ট্র পরিচালনা করে।

তবে আমি নয়, এলাকার মানুষই নির্ধারন করে দিবে আমার গন্তব্য কোথায়।

মতবিনিময় কালে উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ, সাধারন সম্পাদক ফাতিউল হাফিজ বাবু, সিনিয়র সাংবাদিক আশরাফুল হায়দার, সাইফুল ইসলামসহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আগামী কাল দেখুনঃ সামির সাত্তারের স্বাক্ষাতকার।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102