বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৮:৪২ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব বিডিএফডির উদ্যোগে আবুল কালাম আজাদ মেডিসিনের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল দেওয়ানগঞ্জে ওসি হিসাবে যোগ দিলেন মহব্বত কবির বশেফমুবিপ্রবি হবে আন্তর্জাতিক মানের গবেষণাভিত্তিক বিশ্ববিদ্যালয় : উপাচার্য সামসুদ্দিন বকশীগঞ্জে বিদ্যুৎ পৃষ্ঠে আহত একজনের মৃত্যু বকশীগঞ্জে যত্রতত্র মাছ বাজার ॥ শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ বকশীগঞ্জে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বকশীগঞ্জ উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার পাক-ভারত সীমান্ত গোলাবর্ষণে অন্তত ১০ জনের মৃত্যু

২০১৮ সাল হবে বিএনপি ও জনগণের- আব্দুল কাইয়ুম

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২১ জুন, ২০১৭
  • ৬৮৭ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও বাংলাদেশ পুলিশের সাবেক আইজি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম বলেছেন, ২০১৮ সাল হবে বিএনপি ও জনগণের। আগামী জাতীয় সংসদ নির্বাচন সহায়ক সরকারের অধীনেই হবে।

তিনি মঙ্গলবার জামালপুর শহরের বাইপাস এলাকার একটি সামাজিক বিনোদন কেন্দ্রে জামালপুর জেলা বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ও সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল কবির তালুকদার শামীম। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আব্দুল কাইয়ুম আরও বলেন, দেশের মানুষের আজ কোনো নিরাপত্তা নেই। আমাদের মহাসচিবের গাড়িবহরে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। আমাদের উপর হামলা করে কেউ পার পাবে না। তিনি বর্তমান সরকারের জুলুম, অত্যাচর ও নির্যাতনসহ যেকোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে জামালপুর জেলা বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী সিরাজুল ইসলাম, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির জলবায়ু পরিবর্তন বিষয় সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, সদস্য শামছুজ্জামান মেহেদী, শাহিদা আক্তার রিতা, জেলা বিএনপির সাবেক সহসভাপতি আইনজীবী আনোয়ারুল করিম শাহজাহান, আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শহীদুল হক খান দুলাল, দপ্তর সম্পাদক গোলাম রব্বানী, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সফিউর রহমান সফি, জেলা শ্রমিকদলের আহ্বায়ক শেখ মো. আব্দুস সোবহানসহ বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ইফতার মাহফিলে অংশ নেয়।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102