মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন
Bengali Bengali English English

এ জালিম সরকারের হাত থেকে মানুষ মুক্তি চায় – সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২১ জুন, ২০১৭
  • ১২৩১ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধিঃ এ সরকার অবৈধ, এ জালিম সরকারের হাত থেকে মানুষ মুক্তি চায় বলে মন্তব্য করেছেন পুলিশের সাবেক আইজিপি ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুল কাইয়ুম। ২১ জুন বুধবার বকশীগঞ্জ খাতেমুন মঈন মহিলা কলেজ প্রাঙ্গনে উপজেলা বিএনপির উদ্যোগে ইফতার মাহাফিল অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।তিনি বলেন ৫ জানুয়ারীর মতো আরেক নির্বাচন করার চেষ্টা করা হলে বিএনপির নেতাকর্মীরা দাতভাঙ্গা জবাব দিবে।

তিনি বলেন আওয়ামীলীগের নির্যাতনে মানুষ আজ নিস্পেষিত। এ তিন বছরে হাজার নেতাকর্মীদের হত্যা ও গুম করা হয়েছে। আগামী নির্বাচন উপলক্ষ্যে সব নেতাকর্মীদের ঐকবদ্ধ থাকতে হবে।সকল কেন্দ্র সমুহ প্রহরা দিতে হবে।

উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুজ্জামান মতিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্যে আব্দুল কাইয়ুম আরও বলেন,  দেশ এখন ক্রান্তিকাল পার করছে। এ অবস্থা আর চলতে দেওয়া যায় না।

খাদ্য শস্যের কথা উল্লেখ করে আব্দুল কাইয়ুম বলেন, বর্তমানে চালের দাম ৫৬ টাকা কেজি।

অর্থনীতির কথা উল্লেখ করে আব্দুল কাইয়ুম বলেন, দেশে আজ দুর্নীতির মহাৎসব চলছে। ব্যাংক থেকে কোটি কোটি লুটপাট হয়ে বিদেশে পাচার হচ্ছে।

তিনি বলেন, আগামী ২০১৮ সাল হবে বিএনপি ও সাধারণ মানুষের বছর, ২০১৮ সাল হবে বিএনপি ক্ষমতা গ্রহনের বছর।

ইফতার মাহাফিলে ব্যাপক লোকের সমাগমে জনসমাবেশে পরিণত হয়।

সভায় মধ্যভাগে জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম, সাধারন সম্পাদক এডভোকেট ওয়ারেছ আলী মামুন, কেন্দ্রীয় মহিলা দলের নেত্রী শাহিদা আক্তার রীতা, জেলা ছাত্রদলের সভাপতি সজিব খান জয়, উপজেলা জামাতের আমির মাওঃ সাজ্জাদ হোসেনসহ উপজেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102