সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:২০ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ‘৭১ জামালপুরের ইফতার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ জুন, ২০১৭
  • ৮৯১ জন সংবাদটি পড়ছেন

নিজস্ব প্রতিবেদক ॥
সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ‘৭১ জামালপুর জেলা শাখার উগ্যোগে মঙ্গলবার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন জামালপুর প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান ডল।

সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ‘৭১ জামালপুর জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. আব্দুর রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ‘৭১ জেলা শাখার সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. উবায়দুল্লাহ, সহসভাপতি মোস্তফা বাবুল, গবেষণা ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর সেলিম প্রমুখ।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কাচারী শাহী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. মাসউদ হোসাইন।

দোয়া ও ইফতার মাহফিলে বীর মুক্তিযোদ্ধা, কবি, সাহিত্যিক, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যাক্তি, ব্যবসায়ী, শিক্ষক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102