শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

চার বছরের শিশু ধর্ষণের শিকার

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুন, ২০১৭
  • ১১৪৪ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধি ঃ জামালপুরের ইসলামপুর উপজেলার ঢেঙ্গারগড় গ্রামে গতকাল শনিবার রাতে চার বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটিকে গুরুতর আহতবস্থায় জামালপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটির পারিবারিক সূত্রে জানাগেছে, ইসলামপুরের ঢেঙ্গারগড় গ্রামের এক শিশু কন্যাকে গতকাল শনিবার রাতে পারিবারিক সম্পর্কের ছলে আদর করে নিজ ঘরে ডেকে নিয়ে যায় একই বাড়ীর বাসিন্দা মো : কবিরের স্কুল পড়ুয়া ছেলে আজিজল (১৫)। পরে আজিজল শিশুটিকে ফুসলিয়ে নিজ ঘরেই মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে।

একপর্যায়ে শিশুটি আহত হয়ে চিৎকার শুরু করে। তখন পাশের ঘর থেকে শিশুটির বাবা মা ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে আপত্তিজনক অবস্থায় উদ্ধার করে। পরদিন আজ রবিবার সকালে আহত শিশুটিকে নিয়ে তার বাবা মা ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে জামালপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। শিশুটি বর্তমানে জামালপুর হাসপাতালের গাইনি ওয়ার্ডে এক নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছে।

ইসলামপুর থানার ওসি দীন-ই-আলম জানান, ঢেঙ্গারগড় গ্রামে একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে শুনেছি। তবে থানায় কেউ কোন অভিযোগ করেনি। কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh