সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:০৪ অপরাহ্ন
Bengali Bengali English English

জামালপুর টিআইবিতে গণমাধ্যমব্যক্তিদের মতবিনিময়

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০১৭
  • ৫৭৮ জন সংবাদটি পড়ছেন

সা.বকশীগঞ্জ ডেস্ক ঃ দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনকে শক্তিশালী করার লক্ষ্যে গণমাধ্যমের ব্যক্তিদের সাথে বুধবার বিকেলে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জামালপুর শহরের শহীদ নূরুল মল্লিল সড়কে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল-টিআইবি’র সহযোগী সংগঠন সচেতন নাগরিক কমিটি-সনাক জামালপুর কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সচেতন নাগরিক কমিটি জামালপুরের সভাপতি মাসুদা আক্তার।

সভায় গণমাধ্যমব্যক্তিদের মধ্যে এনটিভি ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক শফিক জামান, ডেইলি স্টারের সাংবাদিক আমিনুল ইসলাম লিটন, বাংলাদেশ টুডের সাংবাদিক এম সুলতান আলম, দীপ্ত টিভির সাংবাদিক তানভীর আহমেদ হীরা, ডিবিসি নিউজ টিভির সাংবাদিক ও সনাক সদস্য মেহেদী মাহমুদ খান শুভ্র প্রমুখ আলোচনায় অংশ নেন।

মতবিনিময় সভায় সাংবাদিকেরা তাদের আলোচনায় বলেন, দুর্নীতিবিরোধী আন্দোলনে গণমানুষকে সচেতন করার জন্য গণমাধ্যমকর্মীদের ভালো ভূমিকা রয়েছে। জামালপুরে টিআইবি’র যেসব কর্মসূচি বাস্তবায়ন করা হয় সেসব কর্মসূচি সম্পর্কে জেলার গণমাধ্যমকর্মীদের অতটা ধারণা নেই। এক্ষেত্রে সাংবাদিকদের সাথে টিআইবি’র যোগাযোগের কিছুটা ঘাটতি রয়েছে। দুর্নীতিবিরোধী আন্দোলনের সকল কর্মসূচিতে সাংবাদিকদের অংশগ্রহণ নিশ্চিত করা হলে সেই ঘাটতি পূরণ করা যাবে। সভায় আরও আলোচনা অংশ নেন, সচেতন নাগরিক কমিটি জামালপুরের সহসভাপতি এস এম কায়েদ উয জামান ও সহসভাপতি শামীমা খান।

মতবিনিময় সভায় টিআইবি’র জামালপুর এলকা ব্যবস্থাপক মুহাম্মদ হাবিবুর রহমান জামালপুরে টিআইবি ও সচেতন নাগরিক কমিটির বাস্তবায়িত দুর্নীতিবিরোধী আন্দোলনের বিভিন্ন কর্মসূচি ও তথ্য অধিবার আইন সম্পর্কে গণমাধ্যমব্যক্তিদের ধারণা দেন।

মতবিনিময় সভার সভাপতি জামালপুর সচেতন নাগরিক কমিটির সভাপতি মাসুদা আক্তার জামালপুরে দুর্নীতিবিরোধী আন্দোলনকে আরও শক্তিশালী করার লক্ষ্যে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। এছাড়াও টিআইবি’র বিভিন্ন কর্মসূচির সাথে জামালপুরের গণমাধ্যমকর্মীদের অংশগ্রহণ নিশ্চিত করার জন্য এখন থেকে নিয়মিত যোগাযোগ রক্ষা করা হবে বলেও তিনি আশ্বাস দেন।

মতবিনিময় সভা শেষে গণমাধ্যমব্যক্তিদের মাঝে ইফতারের খাবার বিতরণ করা হয়।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102