শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০১:০৩ অপরাহ্ন
Bengali Bengali English English

জামালপুরের শরিফপুরে বিএনপির ইফতার-দোয়া মাহফিল

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১২ জুন, ২০১৭
  • ৭১৬ জন সংবাদটি পড়ছেন

ছাইদুর রহমান, জামালপুর প্রতিনিধি: জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়ন বিএনপি, অংগ ও সহযোগি সংগঠন ইফতার ও দোয়া মাহফিল করেছে। সকল মতপার্থক্য ভুলে ঐক্যবদ্ধ হয়ে শরিফপুর ইউনিয়ন বিএনপির ব্যবস্থাপনায় রোববার সন্ধ্যায় হামিদপুর পেট্টোলিং ফিলিং স্টেশন সংলগ্ন সেন্টারে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরিফপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মিজানুর রহমান হামিদী মিজান। সার্বিক তত্বাবধান ও ধন্যবাদান্তে ছিলেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বকুল।
ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটি ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক, জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক, সাবেক সফল পৌরমেয়র, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর সদর-৫ আসনের প্রার্থী জননেতা এডভোকেট শাহ মো: ওয়ারেছ আলী মামুন। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক শফিউর রহমান শফি, সহ-সভাপতি ও জামালপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা কাজী মশিউর রহমান, যুগ্ন-সাধারণ সম্পাদক মুকছেদুর রহমান হারুন, সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন মিলন, শরিফপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও শরিফপুর ইউপির সাবেক চেয়ারম্যান জহুরুল হক আকন্দ বেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক বদরুদ্দোজা মল্লিক দিদার, সদর উপজেলা যুবদলের আহবায়ক শফিকুল ইসলাম শফিক, ছাত্রদল জামালপুর সদর (পূর্ব) শাখার আহবায়ক সুফিয়ান কবির শিপন, শ্রমিকদল জামালপুর সদর (পূর্ব) শাখার আহবায়ক গোলাম মোস্তফা, ছাত্রদল জামালপুর সদর (পূর্ব) শাখার সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুর রউফ।
অনুষ্ঠানের বক্তা ছিলেন শরিফপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি সুজাউদ্দৌলা চিশতী, মোস্তফা কামাল আকন্দ দুলাল মিলিটারী, জামাল উদ্দিন বিডিআর, শাহরিয়ার শাকিল, মিনহাজ উদ্দিন, গোলাম সোবহানি লিটন মেম্বার, মোস্তফা কামাল লিটন ফকির, রেজাউল করিম লেবু, সাংগঠনিক সম্পাদক ডাক্তার জুনায়েদ হোসেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রানাগাছা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নওয়াব হোসেন জুয়েল, লক্ষ্মীরচর ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুল্লাহ আল মামুন কবীরসহ জেলা, উপজেলা ও পার্শ্ববর্তী বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বিএনপি ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী।
এছাড়াও অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন রানাগাছা ইউনিয়ন যুবদলের আহবায়ক শাহিনুর ইসলাম শাহীন, লক্ষ্মীরচর ইউনিয়ন যুবদলের সভাপতি হারুন অর রশিদ হারুন, রানাগাছা ইউনিয়ন ছাত্রদলের যুগ্ন-আহবায়ক আসলাম হোসেন, শরিফপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক ডাক্তার আসলাম হোসেন, যুগ্ন-আহবায়ক সিইউও নুর ইসলাম, শরিফপুর ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান কনকসহ শরিফপুর ইউনিয়ন এবং বিভিন্ন ওয়ার্ড থেকে আগত বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবক দলের বিপুলসংখ্যক নেতাকর্মী ইফতার ও দোয়া মাহফিলে যোগদান করেন।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102