শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:১৩ অপরাহ্ন
Bengali Bengali English English

নান্দিনায় সদর উপজেলা যুবলীগের ইফতার – দোয়া মাহফিল অনুষ্ঠিত

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১০ জুন, ২০১৭
  • ৮৫১ জন সংবাদটি পড়ছেন

ছাইদুর রহমান ॥ জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল করেছে জামালপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগ।

শুক্রবার সন্ধ্যায় নান্দিনাস্থ রানাগাছা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর-৫ আসনের সংসদ সদস্য, সাবেক ভুমিমন্ত্রী, ভুমি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো: রেজাউল করিম হীরা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো: বাকীবিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী, সহ-সভাপতি এডভোকেট জাহিদ আনোয়ার, সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল জাফু, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল হামিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান স্বপন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল আওয়াল, সহ-সভাপতি ও লক্ষীরচর ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন বিদ্যুত, জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও রানাগাছা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আব্দুল জলিল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা, সঞ্চালনা ও সহযোগিতা করেন সদর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও জেলা পরিষদের সদস্য মোহাম্মদ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান সোহেল।
ইফতার ও দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মনু, সাবেক সহ-সভাপতি আকতার ফারুক, জেলা জাতীয় শ্রমিক লীগের সদস্য, সদর উপজেলা আ‘লীগের সদস্য ও বিশিষ্ট শ্রমিকনেতা আখতারুজ্জামান বেলাল, সদর উপজেলা আওয়ামী লীগের যুববিষয়ক সম্পাদক ও রানাগাছা ইউনিয়ন আ‘লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, বাঁশচড়া ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল, শরিফপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম, বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের খোকা মাষ্টার, সাধারণ সম্পাদক আনোয়ার শাহাদাত, রানাগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন শাহীন, লক্ষীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাতেম আলী তারা, জেলা যুবলীগ সভাপতি রাজন সাহা রাজু, সাধারণ সম্পাদক ফারহান আহম্মেদ, সদর উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক হাসানুজ্জামান জিল্লু, রানাগাছা ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিছুল কবীর রবিন, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ছোটন, নান্দিনা কলেজ ছাত্রলীগের সভাপতি রুহুল আমীন স্বপন, সাধারণ সম্পাদক জামিল হোসেন প্রমুখ। এছাড়া ইফতার ও দোয়া মাহফিলে জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের বিভিন্নস্তরের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এদিকে ইফতার মাহফিলে খাবার বিতরণের নেতৃত্ব প্রদান করেন রানাগাছা ইউপির সাবেক সদস্য আলহাজ্ব মোহাম্মদ নুরুন্নবী নবু মেম্বারসহ আওয়ামী লীগ, যুুবলীগ, ছাত্রলীগের কর্মীবাহিনী।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102