রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:০৬ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
শ্রীবরদী উপজেলা আ`লীগের সাধারণ সম্পাদকের উপর হামলা, হামলাকারী আটক সরিষাবাড়ীতে ফ্রান্সবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ জামালপুরে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সাধারণ সভা বকশীগঞ্জে বিভিন্ন মামলায় ১০ আসামি গ্রেপ্তার ডিজিটাল সেন্টারের নারী উদ্যোক্তাকে তাড়িয়ে দিয়েছেন নরুন্দি ইউপি চেয়ারম্যান মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন প্যানেল মেয়র সেলিনা আক্তার বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি

জামালপুর বিআরডিবির উপ-পরিচালকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৩১ মে, ২০১৭
  • ৮১৩ জন সংবাদটি পড়ছেন

বিশেষ প্রতিনিধি

জামালপুর বিআরডিবির উপ-পরিচালক জহিরুল ইসলাম খানের বিরুদ্ধে নানা অনিয়ম দুর্নীতির অভিযোগ উঠেছে। সমবায়ীদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ না দিয়ে অর্থ আত্মসাত করেছেন।
অভিযোগে জানা গেছে, জামালপুর বিআরডিবির উপ-পরিচালক জহিরুল ইসলাম খান জামালপুরে যোগদানের পর থেকেই বিভিন্ন অনিয়মে জড়িয়ে পড়েছেন। তিনি সমবায়ীদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ না দিয়ে অর্থ করে যাচ্ছেন। তিনি উপজেলা ট্রেনিং ইউনিট ভবন ভাড়ার টাকা ব্যাংকে জমা না দিয়ে আত্মসাত করেছেন। তিনি অর্থের বিনিময়ে বিধিবর্হিভূত জুনিয়র অফিসার (হিসাব) আব্দুল মান্নানকে দীর্ঘদিন যাবত তার অফিসে সংযুক্ত করে রেখেছেন। গত ডিসেম্বরে ৬ জন জুনিয়র অফিসারকে আন্ত:জেলা বদলী করেছেন। রাজিব সাহা নামে একজন পরিদর্শককে গত মার্চ মাসে নিয়োগ দিলেও দেখানো হয়েছে ২০১৬ সালের ডিসেম্বর মাসে নিয়োগ দেখানো হয়েছে। অভিযোগ রয়েছে, জেলার বিভিন্ন অফিসের বার্ষিক বাজেট অনুমোদন করানোর জন্য সরকারি এই কর্মকর্তাকে শতকরা ২০ ভাগ উৎকোচ দিতে হয়। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক কর্মকর্তার অভিযোগ, তাদের টিএ ডিএ বিল করতে শতকরা ৫০ ভাগ টাকা উপ-পরিচালককে উৎকোচ দিতে হয়। জামালপুর বিআরডিবির উপ-পরিচালক জহিরুল ইসলাম খানের বিরুদ্ধে অভিযোগ রয়েছে জেলার উপজেলা অফিস পরিদর্শন না করে পরিদর্শন বিল ও গাড়ীর তেলের টাকা উত্তোলন করেন।
এ ব্যাপারে জামালপুর বিআরডিবির উপ-পরিচালক জহিরুল ইসলাম খানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি এসব অভিযোগ অস্বীকার করেন। তার বিরুদ্ধে উঠা অভিযোগ ষড়যন্ত্রমূলক বলে দাবি করেন।

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102