শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৩ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে প্রধানমন্ত্রীর চরিত্র নিয়ে কুটক্তি। বিএনপির সাংবাদিক সম্মেলন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২২ মে, ২০১৭
  • ৮৯৪ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টার

আওয়ামীলীগের ৭ মন্ত্রী ও ১৩ এমপির চরিত্র নিয়ে কুটক্তি করার পশাপাশি প্রধানমন্ত্রীর চরিত্র নিয়ে ফেসবুকে আপত্তিমুলক স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে চরম ক্ষোভ প্রকাশ করেছে সরকারী দল আওয়ামীলীগ।

২২ মে সোমবার সকাল ১০টার দিকে BNP BAKSHIGANJ, ও বিএনপি বকশীগঞ্জ আইডি থেকে পোষ্ট ২টি দেওয়া হয়।

এর মধ্যে BNP BAKSHIGANJ একটি লাইক পেজ। দীর্ঘদিন যাবত এই পেজটি সরকার ও ছাত্রলীগসহ আওয়ামীলীগের সমালোচনা করে আসছে।

সোমবার প্রধানমন্ত্রীর চরিত্র নিয়ে কুটক্তি করার খবর ছড়িয়ে পড়লে বিকালে কিছু সাংবাদিক নিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হয়, তথ্য প্রযুক্তি ব্যবহার করে “BNP BAKSHIGANJ ” শিরোনামে একটি ভুয়া পেজ খোলে কে বা কারা বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানের নামে নানা রকম আপত্তিকর লেখা, প্রতিবেদন, সংবাদ ও স্ট্যাটাস দিয়ে আসছে। অদ্য ২২ মে ইং তারিখে বিভিন্ন ফেসবুক আইডি, পেইজ বা বিভিন্ন জনের মাধ্যমে আমি অবগত হই।

আমার জানামতে “BNP BAKSHIGANJ” নামে উপজেলা বিএনপির কোন পেজ নাই। এবং আমাদের দলের কোন নেতাকর্মী উক্ত নামের কোন পেইজ ব্যবহার করে না।

তাই বিএনপির সুনাম নষ্ট করার জন্য কে বা কাহারা উক্ত কাজ করে আসছে।

সাংবাদিক সম্মলনে উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুজ্জামান মতিন ছাড়াও পৌর বিএনপির সদস্য সচিব আব্দুল্লাহ আল সাফি লিপন, উপজেলা ছাত্রদলের সেক্রটারী জুবাইদুল ইসলাম শামীমসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে নিয়ে কুটক্তির তীব্র নিন্দা জানিয়ে সভাপতি জুমান তালুকদার জানান, বিএনপি মাঠে নামতে না পেরে ঘরে বসে রাজনীতি করতে চাচ্ছে।৪৮ ঘন্টার মধ্যে এর সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার করা না হলে ২৪ মে বিক্ষোভ মিছিলসহ আন্দোলনে যাবে ছাত্রলীগ।

ছাত্রলীগের সেক্রটারী হাসানুজ্জামান সজিব জানান, ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করতে হবে। অন্যত্থায় মাঠেই এর জবাব দিবে ছাত্রলীগ।

 

পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102